×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

স্কুল পাশের পর টাকার জন্য এই কাজ করতেন উরফি, ফাঁস হল গোপন তথ্য

প্রতিদিন তাকে ঘিরে চলে ট্রোলের বন্যা, তার দিকে ধেয়ে আসে কটাক্ষের বান কখনো আবার হাসি মশকরা কিন্তু তিনি অবিচল তার লক্ষ‍্যে। আর লক্ষ্য একটাই লাইমলাইটে থাকা.. নিজের অদ্ভুত ফ্যাশনকে বাজি রেখেই লাইমলাইটে রয়ে গেছেন তিনি। বলা হচ্ছে উরফি জাভেদের কথা যার একটা ফ‍্যাশন ফটোশুট সামনে আসা মানেই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা।

“বিগ বস ওটিটি” খ্যাত উরফি জাভেদ বিতর্কের অপর নাম হিসেবেই পরিচিত সকলের কাছে। পোশাকে বিতর্কে জেরে প্রায় প্রতিদিন ভাইরাল হল তিনি। নিজের পছন্দের মত পোশাক পরেন অদ্ভুত স্টাইল করেন, বিতর্কের সৃষ্টি করেন আর কে কি ভাবলো তাতে বুড়ো আঙ্গুল দেখান। কিন্তু এই আত্মবিশ্বাস পেলেন কি করে তিনি! উত্তর একটাই ‘লড়াই।’ সম্প্রতি এই উরফিরই এক অচেনা রূপের পরিচয় ঘটলো, উঠে এলো অতীতের লড়াকু উরফির কথা।

এর আগেও উরফি জানিয়েছিলেন এমন একটা সময় এসেছিল যখন নিজেকে শেষ করে দেওয়ার কথা ভেবেছিলেন তিনি। ব্যর্থ কেরিয়ার, ব্যর্থ সম্পর্ক, অর্থের অভাব তাকে পরাজিত মানুষের বোধ দিত। সম্প্রতি আরেকটি সাক্ষাৎকারে তিনি এসে জানিয়েছেন যে হাই স্কুলের পাশ করার পর তিনি কলেজ যেতে পেরেছিলেন মাত্র ৬ মাসের জন্য। আসলে স্বপ্ন পূরণের তাগিদে মাঝে মাঝেই কলেজ বাঙ্ক করে অডিশন দিতে যেতেন। একটি অডিশন ক্লিয়ার করার পর তিনি আর কলেজ জীবনে ফেরত যাননি। এর মানে তাই নয় যে তিনি সফলতা পেয়ে গিয়েছিলেন।

মডেল তথা অভিনেত্রী উরফি প্রথম উপার্জনের প্রসঙ্গে জানিয়েছেন মাত্র আড়াই হাজার টাকা দিয়ে তার ক্যারিয়ার শুরু হয়েছিল। বাড়িতে চরম অর্থ কষ্টের কারণে তিনি বাধ্য হয়ে বিগ ম্যাজিকে একটি শো করেছিলেন। প্রধান চরিত্রের জন্য অডিশন দিলেও পেয়েছিলেন সাইড রোল। মন না চাইলেও কেবলমাত্র অর্থের জন্যই কাজটি করতে বাধ্য হয়েছিলেন তিনি। বর্তমানে নিজের প্রতি আরো বেশি আত্মবিশ্বাসী হয়ে উঠেছেন উরফি জাভেদ।