বিনোদনভাইরাল ভিডিও

জামা কাপড় ছেড়ে সাইকেলের চেন দিয়ে গোপনাঙ্গ ঢাকার চেষ্টা করলেন উরফি জাভেদ, অভিনেত্রীর এই রুপ দেখে চোখ থমকাল নেটিজেনদের

মাঝ রাস্তায় যদি হঠাৎ করে সাইকেলের চেন পড়ে যায় তাহলে ঠিক কি করবেন! নিশ্চয়ই ভাবছেন এ আবার কেমন প্রশ্ন সাইকেলটা ঠিক করবো। কিন্তু দাঁড়ান এই ঘটনাটি যদি উরফির সাথে ঘটে! নিশ্চয় এটা এক ভাবনার বিষয়। কারণ ক্যাসেটের ফিতে দিয়ে যদি পোশাক বানানো যেতে পারে তাহলে উরফির কাছে সাইকেলের চেন দিয়ে পোশাক বানানো কিছু আশ্চর্যের বিষয় নয়!

হ্যাঁ এবার তাই সাইকেলের চেন দিয়েই নয়া পোশাক বানালেন এই ফ‍্যাশনিস্তা। উরফি জাভেদ; অদ্ভুদ ফ‍্যাশন সেন্সের ডিজাইনার তিনি, তারসাথেই উদ্ভট পোশাকে স্টাইল করতে সিদ্ধহস্ত। বিন্দুমাত্র সুতো ছাড়া কিভাবে পোশাক বানানো যায় তা দেখিয়ে দিয়েছেন তিনি। ব্রালেস টপ, ব্লেড, ফুল, শেকল কি নেই তার ফ‍্যাশনের দুনিয়ায়। আর এবার তার নয়া সংযোজন সাইকেলের চেন।

সম্প্রতি একটি চমকপ্রদ ভিডিও পোস্ট করেছেন উরফি যেখানে শুরুতেই তাকে দেখা যাচ্ছে শর্টস আর টপে। ভিডিওতে দেখা যাচ্ছে সাইকেল চালাতে বেড়িয়েছেন তিনি কিন্তু সাইকেল চেন খুলে যেতেই নয়া ফন্দি বানিয়ে ফেলেন। আর মুহুর্তের মধ্যেই তাকে ধরা দিতে দেখা যায় সাইকেল চেনের পোশাকে। সাইকেল চেন দিয়েই নিজের উদ্ধাংশ ও নিম্নাংশ ঢেকেছেন উরফি। ডিপ নেকলাইনের সাইকেলের চেন পোশাকের মাধ্যমে সম্পূর্ণ ক্লিভেজ উন্মুক্ত রেখেছিলেন তিনি।

ভিডিওটি শেয়ার করে নিয়ে উরফি লিখেছেন তিনি নিজেও ভাবেননি সাইকেলের চেন দিয়ে পোশাক তৈরি হতে পারে। আসলে তার এক বন্ধু মজা করে বলেছিলেন উরফি তো সাইকেলের চেন দিয়েও পোশাক বানাতে পারে। তাই বন্ধু দেওয়া চ্যালেঞ্জে নিজের উদ্ভাবনী ক্ষমতা ঝালিয়ে নিলেন উরফি।