×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

‘স্তন দিয়ে কি মোবাইল চার্জ দিচ্ছেন?’, ফোন দিয়ে উরফির ব্রা বানানো দেখে ধুয়ে দিলেন নেটিজেনরা

মোবাইল কি কাজে লাগে! নিশ্চয় সকলের উত্তর হবে যোগাযোগের জন‍্য, খবরের জন‍্য ইত‍্যাদি ইত‍্যাদি। কিন্তু মোবাইল কি ফ্যাশনের অংশ হতে পারে! যদি বলি হ্যাঁ? কি অবাক হচ্ছেন আসলে ফ্যাশনের দুনিয়ায় কোনো কিছুই অবাককর হতে পারে না আর তা যদি হয় উরফির ফ্যাশন!

প্রতিদিন নিত্যনতুন ড্রেস বা বলা ভালো অদ্ভুতুড়ে পোশাক পড়ে ভক্তদের মাথা ঘুরিয়ে দেন তিনি। অদ্ভুত ফ্যাশনসেন্সের ডিজাইনার উরফি জাভেদ। কখনো কাচের টুকরো, কখনো পোস্ট কার্ড সাইজের ফটো কখনো আবার রাংতা দিয়ে শরীর ঢেকে আলোচনায় এসেছেন উরফি। আর এবার তার ফ‍্যাশনের অংশ হলো মোবাইল। সম্প্রতি মোবাইল দিয়ে বানিয়ে ফেলেছেন পোশাক।

নগ্নতাই যে উরফির মূলমন্ত্র সেকথা তার স্টাইলসেন্সেই বোঝা যায়। শরীরে ভাঁজের খেলায় নেটিজেনদের আটকে রাখাই তার কাজ। এর জন্য যতই ট্রোলড তিনি লাইমলাইট থেকে একচুলও সরাতে পারেননি কেউ। এই ট্রেন্ড মেনেই ফের সেই নামমাত্র পোশাক থুড়ি মোবাইল দিয়েই লজ্জা নিবারণ করলেন উরফি।

সম্প্রতি অন্তর্বাস ছাড়া মোবাইল দিয়ে নিজের পোশাক তৈরি করে ফেলেছেন এই বহুল চর্চিত মডেল তথা অভিনেত্রী। নিজের স্তনযুগল ঢেকেছেন কেবলমাত্র দুটি ফোন দিয়ে। তবে কেবল স্মার্টফোন নয়, সঙ্গে ছিল তার চার্জার। স্মার্টফোন এবং চার্জারকে একসাথে জুড়ে দিয়েই তৈরি করেছেন ব্রা। ভাইরাল এই ছবিতে দেখা যাচ্ছে নীল রঙের ব্লেজার প‍্যান্ট পড়েছেন তিনি। আর বটমলেস এই ওভারকোটের ভিতরেই তার তৈরি করা সেই মোবাইল অন্তর্বাস। এই পোশাকেই রিল ভিডিও বানিয়ে শেয়ার করেছেন তিনি ক্যাপশনে লিখেছেন “ফুল চার্জড।”

স্বাভাবিকভাবে তার এই রিল ভিডিও সামনে আসতেই ট্রোলের বন‍্যা বয়ে গেছে। কেউ লিখেছেন “নিচে ল্যাপটপ কা প্যান্ট বানা দেতি, ইয়ে প্যান্ট কিউ পেহেনি!” আবার একজন মশকরা করে লিখেছেন “মেরা মোবাইল ওয়াপিস করদো।’ সব মিলিয়ে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল আপাতত তার এই ভিডিও।