বিনোদনভাইরাল ভিডিও

গোপনাঙ্গে স্টিকার লাগিয়ে ভক্তদের চমকে দিলেন উরফি জাভেদ!

আরো একবার অদ্ভুত পোশাকের কারণে সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোলিংয়ের শিকার হলেন উরফি জাভেদ। সোশ্যাল মিডিয়ায় তিনি কী পরিমাণ ট্রোলিংয়ের শিকার হন, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তার অদ্ভুত পোশাক পরার কারণে নিত্যদিন তাকে বিতর্কের সম্মুখীন হতে হয়। তবে কোনো কিছুকে তোয়াক্কা করেন না তিনি বরং নিজের ছন্দে জীবনযাপন করেন।

সম্প্রতি সেরকমই একটি পোশাকে দেখা গিয়েছে তাকে। একটি রেস্তোরাঁর সামনে ক্যামেরাবন্দী হয়েছিলেন তিনি। যেখানে তার পরনে রয়েছে একটি ট্রান্সপারেন্ট পোশাক। এছাড়া একটি মিনি স্কার্ট পরেছিলেন তিনি। গোপনাঙ্গ ঢাকা রয়েছে একটি স্টিকার দিয়ে। যা দেখার পর ভীষণই ট্রোল করা হয়েছে তাকে।

কেউ যেমন লিখেছেন, ‘এটুকু রাখঢাকের প্রয়োজন কী? সবটা খুলে ফেললেই তো হয়’। আবার কারোর মতে ‘এনার মানসিক চিকিৎসার প্রয়োজন।’ যদিও কেউ কেউ তার সাহসী মনোভাবের প্রশংসাও করেছেন। সবমিলিয়ে ফের শিরোনামে উঠে এসেছেন তিনি। উল্লেখযোগ্য, ‘বিগবস’এর মাধ্যমে পরিচিতি লাভ করেন উরফি।

তবে এরপর তার অদ্ভুত পোশাকের কারণে আরো পরিচিতি তৈরি হয়। আসলে তিনি এমন সব জিনিস দিয়ে পোশাক তৈরি করেন, যা কেউ ভাবতেই পারেন না। যে তালিকায় থাকে কাগজ, পাথর, ব্যাগ ইত্যাদি। এমনকি নিজের পোশাক নিজেই ডিজাইন করেন তিনি। যে কারণে ‘মানসিক রোগী’র তকমা পেতে হয়েছে তাকে। তবে সেসব বিষয়ে কান দিতে নারাজ উরফি।