বিনোদনভাইরাল ভিডিও

অন ক্যামেরার সামনেই পোশাক বদলে ফেললেন ‘নির্লজ্জ’ উরফি! লুফে দেখছে নেটিজেনরা (VIDEO)

সম্প্রতি এবার ক্যামেরার সামনেই পোশাক বদলে ফেললেন সোশ্যাল মিডিয়া খ্যাত উরফি জাভেদ! যে ভিডিও সম্প্রতি তিনি তুলে ধরেছেন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। কী অবাক হচ্ছেন তো? ভাবছেন কীভাবে ক্যামেরার সামনেই পোশাক পরিবর্তন করলেন তিনি? আসুন তাহলে সম্পূর্ণ বিষয়টি খোলসা করেই বলা যাক। উরফি মানেই উদ্ভট ফ্যাশন।

এমন সমস্ত জিনিস দিয়ে তিনি পোশাক তৈরি করেন যেসব পরার কথা মানুষ কল্পনাতেও আনতে পারেন না। তবে সাবলীলভাবেই সেসব পোশাক পরে সকলের সামনে ধরা দেন তিনি। সম্প্রতি সেরকমই একটি পোশাকে দেখা গিয়েছে তাকে। ভিডিওর শুরুতে দেখা যায় একটি ঘরোয়া টি-শার্ট ও শর্টস পরে রয়েছেন তিনি। যদিও পায়ে রয়েছে সোনালী রঙের হিল জুতো।

জামা-কাপড় রাখার আলনার সামনে দাঁড়িয়ে টি-শার্ট গোছাতে দেখা যায় তাকে। এরপর দেখা যায় টি-শার্ট হাতে নিয়ে ঝাড়তেই এক পলকের মধ্যে বদলে গেল তার পরনের পোশাক। টি-শার্টের পরিবর্তে সেটি হয়ে গেল কাঠের ছাল দিয়ে বানানো একটি শর্ট গাউন। সাথে বাঁধা চুল, মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক।

নিজের সেই চিরাচরিত সাজেই ধরা দিলেন তিনি। যদিও ভিডিওটি পোস্ট করে তিনি কোনো ক্যাপশন দেননি বরং লিখেছেন, ‘এটার কোনো ভালো ক্যাপশন বলুন তো।’ তার ভিডিওটি দেখে নানান রকম কটাক্ষ করেছেন নেটিজেনরা। কেউ যেমন বলেছেন,’ এভাবে নগ্নতার প্রদর্শন কি না করলেই নয়?’ আবার কারোর মতে তার মাথাটা পুরোই গেছে।