বিনোদনভাইরাল ভিডিও

৪৮ বছর বয়সেও শরীরের এই অংশ দেখিয়ে পুরুষ ভক্তদের রাতের ঘুম উড়ালেন টুইঙ্কল খান্না! অভিনেত্রীর এমন ভিডিও সামনে এসেছে

সম্প্রতি এবার সাহসী পোশাকে ধরা দিয়ে সকলকে চমকে দিলেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী টুইঙ্কল খান্না (Twinkle Khanna)। রাজেশ খান্নার(Rajesh Khanna) কন্যা তথা অক্ষয় কুমারের(Akshay Kumar) স্ত্রী টুইঙ্কল খান্নাকে চেনেন না এমন মানুষ খুব কম রয়েছে বলেই মনে হয়। কারণ, একসময় একাধিক সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। যদিও বর্তমানে অভিনয় জগত থেকে অনেকটাই দূরে রয়েছেন তিনি।

তবে তার গ্ল্যামার ও সৌন্দর্য্য এখনো হার মানাতে পারে তাবড়-তাবড় অভিনেত্রীদের। সম্প্রতি একটি ইউটিউব চ্যানেল থেকে তার একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে রীতিমতো বোল্ড লুকে ধরা দিয়েছেন তিনি। আসলে বেশিরভাগ সময়ই সাহসী পোশাকে দেখা যায় তাকে। সেরকমই তাকে এদিন দেখা দিয়েছে একটি ডিপ নেকলাইন শর্ট পোশাক পরিহিত অবস্থায়।

খোলা চুল, হাই হিল এবং হাতে একটি ব্যাগ নিয়ে দেখা গিয়েছে তাকে। গাড়ি থেকে নামার পর পাপারাজ্জিদের সামনে একাধিক পোজ দিয়েছেন অভিনেত্রী। আসলে এই পোশাকে একটি নামী বইয়ের দোকান উদ্বোধন করতে গিয়েছিলেন তিনি। সেখানেই পাপারাজ্জিদের কাছে ক্যামেরাবন্দী হয়েছিলেন অভিনেত্রী। যে ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখযোগ্য, বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করার পর অভিনয় থেকে বিরতি নিয়েছেন তিনি। কারণ, বর্তমানে সংসারে মন দিয়েছেন। দুই সন্তান, স্বামী নিয়ে সুখেই দিন কাটছে তার। তবে অভিনয়ের সাথে যুক্ত না থাকলেও ফিটনেসের দিক দিয়ে যথেষ্ট সচেতন তিনি। যার প্রমাণ মেলে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঁকি দিলেই।

Related Articles