×

রাজেশ খান্না নন, টুইংকেল খান্নার বাবা হলেন সানি দেওল! ফাঁস হল অক্ষয় কুমারের স্ত্রীর জীবনের গভীর রহস্য

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডের সঙ্গে চর্চার সমানুপাতিক সম্পর্ক রয়েছে। নানা ধরনের গুঞ্জন থেকে শুরু করে গসিপ, সর্বদাই নানা ধরনের মুখরোচক চর্চা চলে এই বলিউড গ্ল্যামার জগৎকে নিয়ে। বিভিন্ন সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে রূপালী পর্দার জীবন সবেতেই নজরদারি চালান নেটিজেনরা। যার ফলে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শোনা যায় নানা অজানা তথ্য এবং বহু সেলিব্রিটির ব্যক্তিগত জীবন পড়ে চর্চার মুখে।

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন অক্ষয় কুমার। মাঝেমধ্যেই তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলে চর্চা। তবে এবার বলিউডের খিলাড়ি সোশ্যাল মিডিয়ায় চর্চার মুখে পড়লেন তার স্ত্রী টুইংকেল খান্নার জন্য। টুইংকেল খান্নাও বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির এক অতি জনপ্রিয় মুখ। বহু সুপারহিট সিনেমায় তাকে অভিনয় করতে দেখা গেছে। তিনি হলেন বিখ্যাত অভিনেতা রাজেশ খান্নার মেয়ে। তবে এবার তিনি তার পিতৃ পরিচয়কে ঘিরেই উঠে এসেছেন সোশ্যাল মিডিয়ার কাঠ গড়ায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই শোনা যাচ্ছে এক বিরাট কথা। শোনা যাচ্ছে টুইংকেল খান্নার বাবা রাজেশ খান্না নন বরং তাঁর বাবা হলেন সানি দেওল। এই খবর সোশ্যাল মিডিয়ায় আসতেই সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়েছে তোলপাড়। এত বছর পর এই রহস্য উন্মোচনে হইচই পড়ে গেছে সারা নেট দুনিয়ায়। যার কারণে সম্প্রতি টুইংকেল খান্না রয়েছেন বিরাট চর্চার মুখে।

তবে জানা গেছে, এর আসল কারণটি হল টুইংকেল খান্নার মাসি অর্থাৎ টুইংকেলের মা ডিম্পল কাপাডিয়ার বোন, সিম্পল কাপাডিয়া যখন মারা যান তখন তাদের বাড়িতে এসেছিলেন সানি দেওল। আর সেই সময় ছোট্ট টুইংকেল, সানি দেওলকে ভালোবেসে ছোট বাবা বলে ডাকতেন। আর এই কারনেই সানি দেওলকে টুইংকেল খান্নার বাবা বলা হয়েছে, যাকে ঘিরে শুরু হয়েছে চর্চা।