বিনোদনভাইরাল ভিডিও

Trina Saha: নীল ঘাগরায় একদম চকাচক তৃণা, অভিনেত্রীর সেক্সি ঠুমকায় মুগ্ধ ‘গুনগুন’ ভক্তরা

বাংলা টেলিভিশন জগতের ভক্তদের মুখে সর্বদাই গুনগুন করছে তার নাম। কারণটা অবশ্য গুনগুনের গুণের জন্য। ইতিমধ্যে সিরিয়ালপ্রেমীরা বুঝিই গিয়েছেন ঠিক কার কথা বলা হচ্ছে। খড়কুটো ধারাবাহিকের সকলের প্রিয় গুনগুন ওরফে তৃণা সাহায় আজকের ভাইরাল টপিক।

খড়কুটো ধারাবাহিকের নিজের অভিনয় দক্ষতা দেখিয়ে সকলের মন জয় করে নিয়েছে গুনগুন। গুনগুন-সৌজন্য ওরফে তৃণা ও কৌশিকের জুটি এখন জনপ্রিয়। এই জুটির রসায়ন ও তাদের জীবনের নানা বাঁকে আটকে পড়েছে বাঙালি দর্শকের হৃদয়।

পর্দার গুনগুনের সব কাজকর্মে থাকে সরলতার ছাপ। আর এই সারল‍্যতাই মন ছুয়ে নিয়েছে দর্শকদের। তবে পর্দার গুনগুন বাস্তবেও কিন্তু ঠিক এরকমই। উচ্ছল, প্রাণবন্ত তৃণার নানান কান্ড দেখতে তাই তার সোশ্যাল হ‍্যান্ডেলে উঁকি মারেন দর্শকরা। ইনস্টাগ্রাম হ্যান্ডেলের বেশ সক্রিয় তিনি। মাঝে মাঝে নিজের রিল ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। সম্প্রতি এরকম একটি রিল ভিডিও পোস্ট করে ভাইরাল হয়েছেন অভিনেত্রী।

ভাইরাল এই ভিডিওতে “চাকাচাক” গানের তালে জমিয়ে নাচ করতে দেখা গেল তাকে। সারা আলি খানের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি আতরাঙ্গী’র এই গানের জ্বরে ভুগছেন গোটা দেশবাসী। এবার এই জ্বর বাঁধালেন তৃণা সাহাও। এই গানের তালে তাল মিলিয়ে দারুন পারফরম্যান্স দিলেন। সারার সিগনেচার স্টেপে ঝড় তুললেন তৃণাও। নীল লেহেঙ্গা চোলিতে দুর্দান্ত সাজে সেজে দর্শকদের নজর কাড়লেন। তৃণা সাহার এই নাচের ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।