বিনোদনভাইরাল ভিডিও

‘ড্যান্সের ডি জানে না এরা আবার ক্যাপ্টেন’, ডান্স ডান্স জুনিয়ারের মঞ্চে ক্যাপ্টেন তৃণার নাচ দেখে কটাক্ষ নেটিজেনদের

তৃনা সাহার একটি নাচ ঘিরেই শোরগোল বেধেছে নেটপাড়ায়

প্রথম দুটি সিজনের সাফল্যের পর অপেক্ষার অবসান ঘটিয়ে শুরু হয়েছে “ডান্স ডান্স জুনিয়ার সিজন 3” (Dance Dance junior3)। শুরু থেকেই দর্শকদের কৌতূহল ও উৎসাহ দুটোই চোখে পড়েছে সোশ্যাল পেজে। কয়েকমাসের মধ্যে দর্শকদের বেশ পছন্দের হয়ে উঠেছিল স্টার জলসা চ্যানেলের এই নন ফিকশন শো-টি। তবে এবার সেই দর্শকদেরই চরম কটাক্ষের মুখে পড়ল এই অনুষ্ঠান!

প্রসঙ্গত এই ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে বিচারক আসনে থাকা অনেককে নিয়েই বেশ বিতর্ক সৃষ্টি হয়েছিল। যদিও সময়ের সাথে সাথে প্রতিযোগীর দুর্দান্ত পারফরমেন্স মন জয় করে নিচ্ছিল সবার। তবে এবার ফের নাচের মেন্টরকে নিয়ে শুরু হলো সমালোচনা!

বিচারকদের পাশাপাশি প্রথম থেকেই সম্পূর্ণ শো-টির নৃত্য শিল্পীদের পরিচালনার দায়িত্বে দেখা গিয়েছিল তিনজন মেন্টরকে তাদের মধ্যে অন্যতম খড়কুটো ধারাবাহিকের গুনগুন ওরফে তৃনা সাহা (Trina Saha)। সম্প্রতি নাচের মঞ্চে তৃনা সাহার একটি নাচ ঘিরেই শোরগোল বেধেছে নেটপাড়ায়।

সোশ্যাল মিডিয়ায় স্টার জলসা (Star Jalsa) তার অফিসিয়াল একাউন্ট থেকে একটি প্রোমো ভিডিও পাবলিশ করেছে যেখানে দেখা যাচ্ছে ক‍্যাপ্টেন তৃণা একটি পাওয়ার প্যাক পারফরম্যান্স করছেন। “ও জানিয়া ও শুনিও রে” গানের তালে ব্যাকগ্রাউন্ড ডান্সারদের সাথে নাচ পরিবেশন করতে দেখা যাচ্ছে তাকে যেখানে তিনি হিন্দি গানের সাথে ভারতীয় নৃত্যের কিছু স্টেপ যোগ করে দিয়েছেন।

তবে সেই ভিডিও সামনে আসতেই প্রশংসার বদলে মিলেছে ট্রোলিং। সিংহভাগ মানুষের মনে ধরেনি তার নাচ। একজন ব্যক্তি তো লিখেই ফেলেছেন ” নিজেরা ভালো নাচতে পারে না,আবার এরা নাকি ক্যাপ্টেন!” অপর একজনের বক্তব্য ড্যান্সের ডি জানে না এরা আবার ক্যাপ্টেন!” তবে তৃনা কিছু অনুরাগীদের পাশেও পেয়েছেন,সবমিলিয়ে ভাইরাল এই ভিডিও‌।

Related Articles