বিনোদনভাইরাল ভিডিও

Trina Saha: দুর্দান্ত এক্সপ্রেশন জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নাচ বাঙালি অভিনেত্রী তৃণার, ভিডিও ভাইরাল

আবার চর্চায় টেলি অভিনেত্রী তৃণা সাহা। তৃণা সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাক্টিভ, হামেশাই তিনি নিজেই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বিভিন্ন ভিডিও পোস্ট করতে থাকেন। এই সমস্ত ভিডিও গুলো মুহূর্তের মধ্যেই হয়ে যায় ভাইরাল। বর্তমানে অভিনেত্রী স্টার জলসার খড়খুটো ধারাবাহিকে গুনগুনের চরিত্রে অভিনয় করছেন। তৃণাকে গুনগুনের চরিত্রে দারুণ পছন্দ করছে দর্শকরা। এবং তৃণার অভিনয়ের মতোই জনপ্রিয় তার রিল ভিডিওগুলি। সম্প্রতি আবারও একটি রিল ভিডিও ফুটে উঠেছে তৃণার প্রোফাইলে।

গত কয়েকদিন বঙ্গোপসাগরে নিম্নচাপের ফলে ভাসছে গোটা কলকাতা। জলমগ্ন একাধিক জায়গায়। বৃষ্টির দিন মানেই রোমান্টিক পরিবেশ, সকলের মনটাই যেন একটু উরু উরু হয়ে যায়। অনেকেই প্রকৃতির সাথে মেলে ধরেন নিজেকে। ঠিক যেমন তৃণা মেতে উঠলেন বৃষ্টির সাথে।

সম্প্রতি তৃণা নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে একটি হালকা সবুজ বর্ণের পোশাক পড়ে আছেন অভিনেত্রী।খোলা চুল, হালকা মেক-আপ এবং হালকা সাজে নিজেকে মেলে ধরেছে তৃণা। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘Bahara Bahara’ গানটি। এবং সেই গানের সাথে অসাধারণ নাচ করতে দেখা যায় না অভিনেত্রীকে।

ভিডিওটি পোস্ট করে তৃণা ক্যাপশনে লিখেছেন, ‘এই আবহাওয়া এই গানটিই শ্রেষ্ঠ’। অভিনেত্রী ভিডিওটি পোস্ট করার সাথে সাথেই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়, নেটিজেনরা বেশ পছন্দ করেছে তৃণার ভিডিওটিকে। টেলিভিশন অভিনেত্রী হলেও স্টাইল স্টেটমেন্ট এবং জনপ্রিয়তায় যেকোনো বড় পর্দার অভিনেত্রী কেউ পেছনে ফেলে দিতে পারেন তৃণা। আর সেই কারণে তিনি সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করবেন সেটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়, এই ভিডিওটির ক্ষেত্রেও তার অন্যথা হয়নি।