বিনোদনভাইরাল ভিডিও

খুব মুশকিল, টুকটুকে লাল শাড়িতে দুই ননদের সঙ্গে তুমুল নাচ গুনগুন অভিনেত্রী তৃণার, হু হু করে ভাইরাল ভিডিও

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো একান্নবর্তী পরিবারের সুন্দর মিষ্টি গল্প উঠে এসেছে এই ধারাবাহিকের মধ্যে দিয়ে।পাশাপাশি রয়েছে গুনগুন সৌজন্যের দুষ্টু মিষ্টি প্রেম। এক কথায় বর্তমানে সিরিয়াল প্রেমীদের তালিকাদে উপরে রয়েছে এই ধারাবাহিক। মাঝে কিছুটা সময় তাল কাটলেও এখন ধীরে ধীরে আবারো নিজের ছন্দে ফিরে এসেছে খড়কুটো।

ধারাবাহিকে যেমন পরিবারের সকলের মধ্যে দারুন মিল ঠিক তেমনই অফ স্কিনেও সকল কলাকুশলীরা একে অপরের দারুন বন্ধুত্ব। সকলে দারুন আনন্দের সাথে মানিয়ে কাজ করে শুটিং ফ্লোরে। মাঝেমধ্যে শুটিং ফ্লোরে নাচ গানের ছন্দে মেতে ওঠে খড়কুটোর কলাকুশলীরা। আবারো গুনগুন (Gungun),সাজি ও চিনি মেতে উঠলো নাচের তালে।Badi Mushkil Baba Badi Mushkil’ গানে নাচ করতে দেখা গেল তিনজনকে। সম্প্রতি গুনগুন ওরফে তৃনা নিজের ইন্সট্রাগ্রাম (Instagram) হ্যান্ডেলে এই ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওটি শেয়ার হওয়ার হওয়ার সাথে সাথেই সেটি ভাইরাল হয়ে গিয়েছে।

ভিডিওটিতে গুনগুন-সাজি-চিনি তিনজনের পরণেই রয়েছে শাড়ি। নিজেদের মতোন করে প্রথমে একেকটি গানের লাইনের স্টেপে এবং পরে তিনজনকে একসঙ্গে নাচতে দেখা যাচ্ছ।

খড়কুটো ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী গুনগুন ওরফে তৃণা সাহা অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও সময় কাটাতে বেশ ভালোবাসেন। কখনও স্বামী নীল ভট্টাচার্যের সাথে কখনও আবার নিজের মতোই রিল ভিডিওতে মাতেন তৃণা। এছাড়াও সিরিয়ালের সেটেও তাকে রিল ভিডিও বানাতে দেখা যায় যেখানে তার সং দেয় সাজি এবং চিনি। সম্প্রতি তিনজনের রিল ভিডিওটি ঝড়ের গতিতে নেট পাড়ায় ভাইরাল (Viral) হয়েছে।