বিনোদনভাইরাল ভিডিও

Neel-Trina: খোলা আকাশের নিচে শাহরুখ-কাজলের রোমান্টিক গানে দুর্দান্ত নাচ নীল-তৃণা জুটির, মুহূর্তে ভাইরাল ভিডিও

এমন বেশ কিছু তারকা জুটি রয়েছে যারা আমাদের অত্যন্ত প্রিয়। এই সমস্ত সেলিব্রেটি কপলরা পর্দার জুটি নয় বরং রিয়েল লাইফে তারা একে অপরের জীবনসঙ্গী। কিন্তু তাদের একসাথে এতটাই সুন্দর লাগে যে তাদের বারবার একসাথে দেখার জন্য মুখিয়ে থাকে দর্শকরা। তেমনই এক রিয়েল লাইফ কপল হলেন নীল এবং তৃণা। নীল তৃণা দুজনেই টেলিভিশন জগতের অতি পরিচিত মুখ। তৃণা স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খড়কুটোতে গুনগুনের চরিত্রে অভিনয় করছেন। অন্যদিকে নীল কৃষ্ণকলি ধারাবাহিকে নিখিলের চরিত্রে রয়েছেন। পাশাপাশি জি বাংলার আরো এক ধারাবাহিক উমা’তেও নায়কের চরিত্রে দেখা যাবে অভিনেতাকে।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে 10 বছরের প্রেমের সম্পর্ককে পরিণতি দিয়ে সাত পাকে বাঁধা পড়েছেন নীল ও তৃণা। তাদের বিয়েতে বসে ছিল চাঁদের হাট। একেবারে রাজকীয় ভাবে বিয়ে করেছে টেলিভিশনের এই জনপ্রিয় জুটি। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় স্বয়ং গিয়েছিলেন নীল তৃণাকে তাদের বিয়েতে আশীর্বাদ করতে। বিয়ের পর কর্মব্যস্ততা বেড়ে গেলেও একে অপরকে সময় দিতে ভোলেন না এই তারকা-জুটি। নীল এবং তৃণার অসামান্য কেমিস্ট্রি বারবার ধরা পড়ে তাদের বিভিন্ন পোষ্টের মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় দারুন একটিভ থাকতে দেখা যায় নীল এবং তৃণাকে। হামেশাই একে অপরের সাথে বিভিন্ন রোমান্টিক ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে থাকেন তারকা জুটি। কিছুদিন আগেই দুজনে একসাথে একটি গাড়ি কিনেছেন, সেই খুশিও নিজেদের অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছিলেন নীল-তৃণা। এরপরই সম্প্রতি কাজের ফাঁকে ছোট্ট করে ঘুরে এসেছেন গোয়া। সেখানে গিয়েও নানান রিল ভিডিও পোস্ট করতে দেখা গিয়েছে দুজনকে।

সম্প্রতি আবারও নিজেদের ইনস্টাগ্রামে একটি রোমান্টিক ভিডিও পোস্ট করেছেন নীল – তৃণা। ভিডিওটিতে দেখা যাচ্ছে সাদা শেরওযানি পরে রয়েছেন নীল এবং তৃণার পরনে লাল রঙের সিল্কের শাড়ি। দুজনে বলিউডের বিখ্যাত জুটি শাহরুখ খান এবং কাজলের দিলওয়ালে ছবির ‘রং দে তু মহে গেরুয়া’ গানের সাথে নাচ করছেন। ভিডিওর ব্যাকগ্রাউন্ড দেখে বোঝা যাচ্ছে কলকাতার কোন এক ফাইভ স্টার হোটেলে গিয়েছিলেন তারকা জুটি আর সেখানেই এই রিল ভিডিওটি তৈরি করেছেন তারা। তৃণা নীলের কোলে শাড়ি উড়িয়ে দারুন রোমান্টিক ডান্স করলেন জুটি। নীল তৃণার এই দারুন রোমান্টিক পারফরম্যান্স দেখে মুগ্ধ নেটিজেনরা। আর তাই প্রতি সময়ের মতন নীল তৃণার এই ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় আসতে না আসতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে।

Tags

Related Articles

Close