বিনোদন

ইউভান থেকে কবীর, জন্ম থেকেই সেলেব হয়েছে যেসব স্টার কিডরা, দেখে নিন একনজরে

২০২০ সালটা প্রথম থেকেই খারাপ গেলেও সেলেবরা কিন্তু দিয়েছে একের পর এক লাজবাব গুডনিউজ।

বি টাউনের স্টার কিডদের মতো পিছিয়ে নেই টলিপাড়ার স্টার কিডরাও। গত দু’বছরে টলিপাড়ার অন্দরমহলে আগমন ঘটেছে বেশকিছু নতুন অতিথিদের। শুধু নতুন অতিথি নয় বর্তমানে তারা দর্শকদের পরিবারের একজন হয়ে উঠেছে। ২০২০ সালটা প্রথম থেকেই খারাপ গেলেও সেলেবরা কিন্তু দিয়েছে একের পর এক লাজবাব গুডনিউজ।

২০২০ সালেই মা হয়েছেন টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। কোয়েল মল্লিক ও নিসপাল সিং-র কোল আলো করে এসেছে তাদের পুত্র সন্তান কবীর। জন্মের পর থেকে নামকরণ পর্যন্ত সে ছিল অন্দরেই। যদিও পুজোর সময় অষ্টমীর দিন কোয়েল-নিসপালের সঙ্গে দেখা মিলেছে কবীরের। এক মুখ হাঁসি নিয়ে মা-বাবার সঙ্গে পুজো উপভোগ করছিল একরত্তি।

এবার যার কথা বলবো সে তো জন্ম থেকেই সেলিব্রিটি। নেটদুনিয়ায় বেশ জনপ্রিয় সে। নিশ্চয়ই বুঝতে অসুবিধা হচ্ছে না সে কে? সে হলো রাজ-শুভশ্রীর একরত্তি ছেলে ইউভান। রাজ পুত্রকে নিয়ে অনুরাগীদের উৎসাহের অন্ত নেই। সে কি করছে, কি খাচ্ছে সমস্ত কিছু জানার জন্য মুখিয়ে থাকে নেট পাড়া। ইউভান যখন ভূমিষ্ঠ হয় তখন থেকেই শুভশ্রী ও রাজ প্রতি মুহুর্তেই তার ছেলে কি করছে সেই আপডেট দিয়েছে। আর সেইসব দেখে ইউভানকে নিজের ঘরের ছেলেই মনে করে অনুরাগীরা। ইউভান কখনও মায়ের আদর খায় তো কখনও বাবার আদর খায়। অপেক্ষার প্রহর কাটিয়ে ২০২০ সালের ১২ সেপ্টেম্বর মা হয়েছেন রাজ ঘরণী শুভশ্রী।

এবার আসা যাক টলিপাড়ার সেলেব কন্যার প্রসঙ্গে। বর্তমানে তাঁর কিউটনেস ছড়িয়ে পড়েছে নেট পাড়ায়। ভূমিষ্ঠ হওয়ার পর ক্যামেরা থেকে দূরে থাকলেও বর্তমানে সে টলিপাড়া কাপাচ্ছে। ২০১৯-র মাঝামাঝি সময়ে জন্ম হয় অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় ও তাঁর ব্যবসায়ী স্বামী সুরজিৎ হারি-র মেয়ে কিয়া। পুজোর মুখে কিয়ার মিষ্টি মুখ দেখে বেশ খুশি অনুরাগীরা।

ইউভানের কয়েকদিন পরেই চলতি বছরেই ভূমিষ্ঠ হয় সে। সে কিন্তু ছেলে নয় সেও কিন্তু একটি মেয়ে। বুঝতে পারছেন কি এখানে কার কথা বলা হচ্ছে? এখানে টেলি অভিনেত্রী অঙ্কিতা মজুমদার পালের কথা বলা হচ্ছে। কিছুদিন আগেই এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অঙ্কিতা।সম্প্রতি প্রকাশ্যে এসেছে জনপ্রিয় টেলি অভিনেত্রী অঙ্কিতার মেয়ের ছোট্ট হাতের ছবি। নিজের সোশ্যাল মিডিয়াতে ভক্তদের সঙ্গে ছবিটি শেয়ার করে নেন অঙ্কিতা।

এবার একটু পিছিয়ে যাওয়া যাক,সালটা ২০১৮। তিনিও কিন্তু বর্তমানে বেশ বড় সেলিব্রিটি। তিনি হলেন পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায় এবং জনপ্রিয় রান্নার শো-র সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়ের ছেলে আদিদেভ চট্টোপাধ্যায়ের। মাঝেমধ্যেই ছোট্ট আদির কীর্তিকলাপ দর্শকদের সঙ্গে ভাগ করে নেয় সুদীপা

Tags

Related Articles

Close