বিনোদন

মাথা নীচে পা উপরে, এ কি অবস্থা অভিনেত্রী শ্রাবন্তীর?

সম্প্রতি এবার বিশেষ কায়দার শরীরচর্চা করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। বেশ কিছু বছর ধরে ওজন অনেকটাই বেড়ে গিয়েছে তার। জানা গিয়েছে অতিরিক্ত স্ট্রেসের কারণেই নাকি তার শারীরিক ওজন বেড়ে গিয়েছিল। যে কারণে একাধিক কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে তাকে।

তবে হার মানতে রাজি না এই অভিনেত্রী। তাইতো কঠোর পরিশ্রমের মাধ্যমে নিজের পুরনো চেহারা ফিরে পাওয়ার চেষ্টা করছেন। সম্প্রতি এবার দেখা গেল ক্যালিস্থানিক প্র্যাকটিস করছেন তিনি। আসলে এটি একটি বিশেষ ধরনের ওয়ার্কআউট। যা সমগ্র শরীরের একাধিক সমস্যার সমাধান করে।

তবে এই ওয়ার্কআউট বিশেষজ্ঞের তত্ত্বাবধানেই করা উচিত। আর তার প্রশিক্ষক হিসেবে রয়েছেন ফিটনেস কোচ অরিজিৎ ঘোষাল। এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিতে দেখা যায় মাটি থেকে সামান্য উপরে রয়েছে মাথা, ওপরে দড়িতে পা ঝুলিয়ে ওয়ার্কআউট করছেন তিনি। আর এই সময় পরনে ছিল কালো রঙের টি-শার্ট ও জেগিংস।

আসলে এই ছবিটি পোস্ট করেছেন অরিজিৎ ঘোষাল। আর সেখানে ট্যাগ করেছেন অভিনেত্রীকে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কখনো হার মানবেন না। যদি দৌড়াতে না পারেন হাঁটুন, যদি হাঁটতে না পারেন সাঁতার কাটুন। নিজে ঠিক করুন কোনটায় আপনি স্বচ্ছন্দ। কিন্তু কখনো থেমে গিয়ে বসে থাকা উচিত নয়। সক্রিয় থাকলে রোগমুক্ত থাকা যায়।’