বিনোদন

জনপ্রিয় হিন্দি গানে অসাধারণ নাচ অভিনেত্রী সন্দীপ্তার, ভাইরাল ভিডিও, প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম সন্দীপ্তা সেন। সাইকোলজি নিয়ে পড়াশোনা করেন অভিনেত্রী। পড়ার পাশাপাশি অভিনয়ের প্রতি ভালোবাসা জন্মালে টেলিভিশন দিয়েই অভিনয় জগতে পথচলা শুরু করেন সন্দীপ্তা। ২০০৮ সালে টেলিভিশন পর্দায় অভিষেক করেন অভিনেত্রী ‘দুর্গা’ সিরিয়াল দিয়ে। এরপর একের পর হিট ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের সাথে স্ক্রিন শেয়ার করেছেন নিজের প্রথম ধারাবাহিকে।

এরপর জুটি বেঁধেছেন রাহুলের সঙ্গে। তাঁদের বন্ধুত্ব শুরু হয় ‘তুমি আসবে বলে’ ধারাবাহিক থেকে। একটা সময় গুজব ছড়িয়েছিল অভিনেতা রাহুলের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক নিয়ে। আর ঠিক সেই সময়েই টলিপাড়া সরগরম ছিল রাহুল-প্রিয়াঙ্কার ডিভোর্স নিয়েও। সন্দীপ্তা সে সময় রাহুলের সঙ্গেই একটি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করছিলেন। তবে রাহুলের সঙ্গে শুধু মাত্র বন্ধুত্বের সম্পর্ক ছিল তাঁর। এখনও খুব ভালো বন্ধু দুজনে। সন্দীপ্তা শেষবার একটি নাচের ভিডিওতে কাজ করেন রাহুলের প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কা সরকারের সাথে। যাইহোক, এখন খুব ভালো বন্ধু তিনজনেই।

সব সময় নায়িকার চরিত্রেই অভিনয় করেছেন সন্দীপ্তা। জনপ্রিয়তা পেয়েছে তাঁর অভিনীত প্রতিটি সিরিয়ালই। সন্দীপ্তার অভিনয়কে পছন্দ করেছে দর্শক। এখন চুটিয়ে ওয়েব সিরিজেও অভিনয় করছেন অভিনেত্রী। আপাতত বাড়িতেই ছিলেন লকডাউনের সময়। বাড়িতেই এই লকডাউনে নিজের বাবা মায়ের সাথে প্রচুর মজা করে, লুডো খেলে কাটিয়েছেন। হ্যাঁ, লুডো খেলতে আর খেতে খুব ভালোবাসেন সন্দীপ্তা।

অভিনেত্রী বেশ বিখ্যাত সোশ্যাল মিডিয়াতেও অভিনয় আর নাচের পাশাপাশি। প্রায়শই নিজের নাচের নানা ভিডিও অভিনেত্রী শেয়ার করে থাকেন ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। বাড়িতেই অভিনেত্রী নাচের তালিমও নিয়েছিলেন এই লকডাউনের অবসরে। সম্প্রতি অভিনেত্রী লাল কুর্তিতে ‘পদ্মাবত’ সিনেমার জনপ্রিয় গান ‘নয়নোয়ালে’ গানের তালে নিজের নাচের ভিডিও শেয়ার করেছেন। তাঁর ফ্যানেরা বেশ প্রশংসা করেছেন এই নাচের ভিডিও দেখে। নিমেষে ভাইরাল এই নাচ মাত্র ৩ ঘন্টায় ৩০ হাজারের বেশি লাইক পেয়েছে।

Tags

Related Articles

Close