বিনোদন

ছবিতে থাকা এই কিউট ছোট্ট ছেলেটি বর্তমানে টলিউডের জনপ্রিয় অভিনেতা, চিনতে পারছেন ইনি কে?

সম্প্রতি এবার শৈশবের ছবি পোস্ট করে স্মৃতি রোমন্থন করলেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য। আসলে রবিবার মানেই ছুটির দিন। তারকারা কাজের ফাঁকে নিজের পছন্দের কাজগুলি করে ফেলেন এই দিনে। তেমনই এই অভিনেতা শৈশবের একটি ছবি ভাগ করে নিয়েছেন সকলের সাথে। ফেসবুক হ্যান্ডেলে ছবিটি পোস্ট করেছেন তিনি।

সাদা-কালো ফ্রেমের ছবিটিতে দেখা যাচ্ছে ছোট্ট অম্বরীশ বিছানার উপর হাত-পা ছড়িয়ে বসে রয়েছেন। অবাক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকে। ছবি ক্যাপশন তিনি লিখেছেন ‘যখন ছোট ছিলাম’। পাশাপাশি এটাও উল্লেখ করেছেন এটি তার শৈশব সময়ের দ্বিতীয় ছবি। শুধু তাই নয় আরো লিখেছেন, ‘সরলতা কখনো কখনো অভিজ্ঞতা থেকে বেশি শক্তিশালী হয়।’

ছবিটা দেখার পর তাকে ভালোবাসায় ভরিয়ে তুলেছেন অনুরাগীরা। কেউ কেউ লিখেছেন, ‘কী সুন্দর। চটকাতে ইচ্ছে করছে।’ আবার কারোর মতে ‘এমন নির্দোষ, কে অনুমান করতে পারে এই ছেলেটি হাস্যরসে ভরা এবং সুন্দর সুরের অভিনেতা হবে।

সবমিলিয়ে এই ছবিটা বেজায় পছন্দ করেছেন নেটিজেনরা। উল্লেখযোগ্য, বর্তমানে লস ভেগাসে রয়েছেন অভিনেতা। খুব শীঘ্রই আসতে চলেছে তার আগামী সিনেমা ‘প্রজাপতি’। কাজের ফাঁকে এখন ছুটি কাটাতে ব্যস্ত রয়েছেন তিনি।