×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

ছোট পোশাকের উঁকি দিচ্ছে গোপন অঙ্গের ট্যাটু, এমন ছবি পোস্ট করে অশ্লীল মন্তব‍্যের শিকার Nusrat Jahan

নেট দুনিয়ায় বেশ চর্চায় এখন তৃণমূল সাংসদ এবং বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান। নিখিল জৈনের সঙ্গে সম্পর্কে চিড় ধরেছে এমনই শোনা যাচ্ছে বেশ কয়েকমাস ধরে এবং দু’জনে আলাদাও থাকছেন। ইন্ড্রাস্ট্রিতে আভাস পাওয়া গেছে অভিনেতা যশের সঙ্গে ‘সম্পর্ক’ তৈরি হওয়ার ফলেই নাকি তাঁদের দাম্পত্যে চিড় ধরেছে। যদিও এই প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী নুসরত এবং তাঁর স্বামী নিখিল দু’জনই। তবে এই কানাঘুষোর মাঝেই সোশ্যাল মিডিয়ায় শর্ট ড্রেস পরে ছবি পোস্ট করে নেটিজেনদের তীর্যক মন্তব্যের সামনে ইনি।

সকালে একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি, যেটায় দেখা যাচ্ছে হলুদ রঙের শর্ট ড্রেস পরে সোফায় বসে রয়েছেন অভিনেত্রী, ডানহাতে মোবাইল এবং বাম হাতে একটি সাদা রঙের স্টাইলিশ চশমা। উল্লেখ্য, এই একই পোশাকে বিভিন্ন ভঙ্গিমায় আরও ছবি পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে লেখা আছে, “চিন্তার জন্য খাদ্য : এই জিনিসগুলি নিয়ে কাজ করা থেকে মানুষজন আমায় বিরত রাখতে পারেন না? আমার খুশি।”

তাঁর এই ছবিগুলি ভাইরাল হতে বিশেষ সময় নেয়নি। পোস্টের কিছু মুহূর্তের মধ্যেই তা নেটব্যবহারকারীদের নজরে আসে এবং খুব সহজেই ভাইরাল হয়ে যায়। লাইক, কমেন্টের বন্যা বয়েছে তাঁর এই পোস্টে। নেটিজেনরা এই ছবিগুলি দেখে নুসরতের সৌন্দর্যের প্রশংসা করেছেন এবং এত অসাধারণ ছবি শেয়ার করার জন্য বাহবা দিয়েছেন।

তবে, সকল নেটিজেনের মানসিকতার তারতম্য থাকার দরুণ কেউ কেউ তারকা সাংসদকে তির্যক মন্তব্যও করেছেন। শালীনতার মাত্রা ছাড়িয়ে প্রশ্ন করেছেন, নিম্নাঙ্গে আদৌ কোনও অন্তর্বাস পরেছেন কিনা? কেউ কেউ মন্তব্য করেছেন, “আইফোন কেনার টাকা আছে, প্যান্ট কেনার নেই?” অনেকে আবার পর্নস্টারদের সঙ্গেও তুলনা করেছেন৷ “যত ইলেকশন কাছে আসছে, আপনার জামাকাপড় তত বেশি খুলে যাচ্ছে” এই ধরণের কথা বলেও আক্রমণ করা হয়েছে তাঁকে। একজন সাংসদ হয়ে এমন সাহসী পোস্টের জন্যও আক্রমণ সহ্য করতে হচ্ছে তাঁকে।

প্রসঙ্গত, এটি এই প্রথমবার নয়। এর আগেও সোশ্যাল সাইটে একাধিকবার এইরূপ তির্যক আক্রমণের শিকার হতে হয়েছে নুসরতকে। এমনকি অনেকে তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও খোঁচা দিয়েছিলেন। যদিও এই তির্যক মন্তব্য প্রসঙ্গে অভিনেত্রীর কাছে থেকে প্রতিক্রিয়া পাওয়া যায় নি।