বিনোদন

‘সব চটিচাটার দল’, রাজ-শুভশ্রী-যশ-নুসরত সহ একসঙ্গে পার্টির ছবি পোস্ট করতেই কটাক্ষ নেটিজেনদের

একঝাঁক শাসক দলের তারকার মাঝে বিরোধী পক্ষের তারকা যশ দাশগুপ্তকে(Yash Dasgupta) দেখে কটাক্ষে ভরিয়ে তুললেন নেটিজেনরা। টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলো রাজ চক্রবর্তী(Raj Chakraborty) এবং শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)। বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে তাদের ‘আরবানা’র ফ্ল্যাটে বসে জমজমাট আসর। সেখানেই অন্যান্য তারকা বন্ধু-বান্ধবদেরও দেখা যায়। সম্প্রতি সেরকমই একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল তাদের বাড়িতে।

যেখানে দেখা গিয়েছে সস্ত্রীক বাবুল সুপ্রিয়(Babul Supriyo)অরিন্দম শীল(Arindam Shil)সায়নী ঘোষ(Sayani Ghosh) জুন মালিয়া(June Malia)আদৃত রায়(Adrit Roy)সায়ন্তিকা ব্যানার্জি(Sayantika Banerjee)সস্ত্রীক সোহম চক্রবর্তী (Soham Chakraborty)অদিতি মুন্সি(Aditi Munsi) নুসরত জাহান(Nusrat Jahan) এবং তার স্বামী যশ দাশগুপ্তকে। এরা সকলেই ইন্ডাস্ট্রির লোক হলেও তাদের আরো একটি পরিচয় রয়েছে। কারণ,তারা শাসকদলের সাথে যুক্ত।

আর তাদের মধ্যে ব্যতিক্রম হলেন যশ। তার স্ত্রী তৃণমূল দলের সাংসদ হলেও তিনি নাম লিখেছিলেন বিজেপি দলে। যদিও ভোটে দাঁড়ালেও জিততে পারেনি তিনি। এরপর আর তাকে রাজনীতিতে দেখা যায়নি। তৃণমূল তারকাদের মাঝে যশের উপস্থিতি নজর কেড়েছে সকলের। নানান রকম কটাক্ষে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা।

কেউ লিখেছেন ‘খেলা হবে টিম উইথ যশ’। আবার কারোর মতে,’পা চাটা,খেতে না পাওয়া হ্যাংলা মানুষের দল’,শুধু তাই নয় কেউ কেউ আবার ‘চটি চাটার দল’ বলেও উল্লেখ করেছেন। সব মিলিয়ে এই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যদিও কী কারণে তাদের এই গেট টুগেদার তা জানা যায়নি। তবে এদিন গানে-আড্ডায় জমে উঠেছিল আসর।

Related Articles