বিনোদন

Tiyasha Roy: সুবান-তিয়াসার সম্পর্কে ভাঙন! নিজের জন্মদিনে জল্পনা উস্কে দিলেন ‘কৃষ্ণকলি’র শ্যামা?

জি বাংলার কৃষ্ণকলি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী তিয়াসা রায়। গত 16 ই আগস্ট ছিল অভিনেত্রীর জন্মদিন। নিজের জন্মদিন উপলক্ষে সেলিব্রেশনে মেতে উঠেছিলেন অভিনেত্রী। তবে শুধু জন্মদিনের দিনই তিনি সেলিব্রেশন করে ক্ষান্ত দেননি। কিছুদিন আগে অনুরাগীদের সাথে দেখা করেন তিনি, সেখানেই অনুরাগীদের থেকে জন্মদিনের আগাম গিফট পেয়েছিলেন তিয়াসা। সেই সমস্ত গিফট নিজের ইনস্টাগ্রাম লাইভে এসে দেখিয়েছিলেন সকলকে।

আর জন্মদিনের দিন বন্ধুদের সাথে হইহই করে জন্মদিন পালন করেছেন টেলি-নায়িকা। জন্মদিন পালন করতে কাজের ফাঁকে চলে গিয়েছিলেন মন্দারমনি। সমুদ্রের ধারে সেখানেই জন্মদিন সেলিব্রেশন হলো পর্দার শ্যামার। জন্মদিনের সেলিব্রেশনে তিয়াসা সেজেছিলেন কালো রংয়ের শর্ট ড্রেসে। তার সামনে রাখা বিশাল বড় চকলেট কেক।

তিয়াসা এই বছর নিজের জন্মদিন একটু এক্সট্রা জমজমাট ভাবে সেলেব্রেশন করেছেন। নিজের কোন কাছের মানুষকেই বাদ রাখেননি জন্মদিনের সেলিব্রেশন থেকে। কিন্তু অভিনেত্রীর জীবনের আসল মানুষটা কোথায়? এখানে কথা হচ্ছে অভিনেত্রীর স্বামী সুবান রায়ের। স্ত্রীর জন্মদিনের সেলিব্রেশন মন্দারমনিতে যাননি সুবান। বন্ধুদের নিয়ে একাই জন্মদিনের সেলিব্রেশন করতে সমুদ্র সৈকতের পৌঁছেছেন অভিনেত্রী। জানা গিয়েছে সুবান এই মুহূর্তে শুটিংয়ের কাজে রয়েছেন পাথরপ্রতিমা, সুন্দরবন। কিন্তু যখন দেখা হবে কি উপহার দেবেন স্ত্রীকে? এই প্রসঙ্গে বলতে গিয়ে সুবান বলেন, ‘ইচ্ছা ছিল ফুলের তোড়া দেবো। কিন্তু ততদিনে দেখা হবে সেই ফুল শুকিয়েও যেতে পারে। তাই গিফটটা সারপ্রাইজই থাক।

বহুদিন ধরে টলিপাড়ায় গুঞ্জন চলছে সুবান এবং তিয়াসার সম্পর্কের ভাঙ্গন নিয়ে। এই প্রসঙ্গে একটি সংবাদ মাধ্যমকে তিয়াসা জানান, “হ্যাঁ আগের থেকে সম্পর্কের সমীকরণটা পরিবর্তিত হয়েছে ঠিকই। কাজের সূত্রে আমরা আলাদাই থাকছি। তবে সব সমস্যাই কি ডিভোর্স অবধি গড়াবে? তার কি খুব প্রয়োজনীয়তা আছে? দাম্পত্যে ঝগড়াঝাটি হবে, কথাকাটাকাটি হবে তা তো স্বাভাবিক। এই সব কিছুই নির্ভর করছে পরিস্থিতির উপর। তবে আমার জীবনে আমি সুবানের অবদান কোনও দিনও ভুলতে পারব না।”