×

Tiyasha: ‘ মরে যাওয়ার কথা ভেবেছিলাম’, স্বামী সুবানের সঙ্গে বিচ্ছেদ নিয়ে সরাসরি মুখ খুললেন তিয়াসা

স্বামী সুবানের হাত ধরে ইন্ডাস্ট্রিতে পা রাখার বিষয় তিয়াসা স্বীকার করে একটি দারুণ উদাহরণ দিয়েছেন

‘কৃষ্ণকলি’র ‘শ্যামা’ অর্থাৎ তিয়াসা লেপচাকে(Tiyasha Lepcha) কমবেশি সকলেই চেনেন। একটি ধারাবাহিকের মাধ্যমেই তুমুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। তবে কেরিয়ারে তিনি যতটা সফল,তার ব্যক্তিগত জীবনে তেমনি অন্ধকারের দিক রয়েছে। স্বামী সুবান রায়ের(Suban Roy) হাত ধরেই অভিনয় জগতে প্রবেশ করেছিলেন তিনি। তবে এরপর বিবাহবিচ্ছেদ হয়ে যায় তাদের।

যার ফলে একাধিক কটাক্ষের শিকার হতে হয়েছে এই অভিনেত্রীকে। তবে সম্প্রতি একটি অনুষ্ঠানের খোলা মঞ্চ থেকে এই বিষয়ে মুখ খুলেছেন তিনি। জানিয়েছেন নিজের জীবনের অন্ধকার দিকটির কথা। চার বছর একটি জনপ্রিয় ধারাবাহিককে অভিনয় করেও যখন তিনি কাজ পাচ্ছিলেন না তখন ধীরে ধীরে তাকে হতাশা গ্রাস করেছিল। এমনকি মরে যাওয়ার কথাও ভেবেছিলেন তিনি।

তবে তার জীবনের এই কাহিনী সম্পর্কে অনেকেই জানেন না। অন্যদিকে স্বামী সুবানের হাত ধরে ইন্ডাস্ট্রিতে পা রাখার বিষয় তিনি স্বীকার করে একটি দারুণ উদাহরণ দিয়েছেন। তিনি জানিয়েছেন ছোটবেলায় বাবা-মা সন্তানকে সাইকেল কিনে দেন,কিন্তু সেই সন্তানের নিজেকেই সাইকেল শিখতে হয়। সেরকম সুবানের হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করলেও নিজেকেই জায়গা তৈরি করতে হয়েছে।

তার মতে অভিনয়ের বাইরেও তার একটি জগৎ আছে। তার জীবনে অন্যান্যদের মতোই দুঃখ,কষ্ট আছে। তবে সমাজের মানুষ সেসব কথা না ভেবেই নানান রকম কটাক্ষ করেন। তার বিবাহবিচ্ছেদ নিয়ে মানুষের খোঁচা দেওয়া স্বভাবকে উদ্দেশ্য করে তিনি জানিয়েছেন,’মানুষের মানসিকতা যদি একটু ভালো হতো’! কারণ,অনেক মেয়ে আছে যারা হৃদয় দুর্বল হওয়ায় নিজের ক্ষতি করে ফেলতে পারে। যদিও সুবানকে ধন্যবাদ দিতে ভোলেননি তিনি।