বিনোদন

Tiyasha: গোটা পুজোর রাতে ‘ওটা’ ছাড়া চলে না ‘কৃষ্ণকলি’ তিয়াশার, জানেন কি?

চলতি বছরে সুবান রায়ের সঙ্গে বিচ্ছেদ হয়েছে তিয়াসা লেপচার

সপ্তমী টু দশমী কোন দিন কোন পোশাক পরবেন, কোথায় ঘুরবেন, কি খাবেন.. ইতিমধ্যে নিশ্চয় প্ল্যান সারা হয়ে গেছে! পুজোয় কিভাবে চুটিয়ে আনন্দ করা যায় তা নিয়েই ব্যস্ত এখন আমজনতা থেকে তারকা। ইতিমধ্যে অনেক নায়িকা নিজের পুজোর ফ্যাশন লুক রিভিল করেছেন তবে এবার পুজো প্ল্যান নিয়ে আড্ডা দিলেন কৃষ্ণকলি খ্যাত তিয়াসা‌।

জি বাংলার কৃষ্ণকলি থেকে জনপ্রিয় হওয়া তিয়াসাকে বহু দর্শক মিস করছিলেন। কিন্তু ফের তার নতুন ধারাবাহিকের কাজ শুরু হয়েছে, শুটিং ফ্লোরে দিন কাটছে তার সঙ্গে আবার নতুন বাড়ির সাজিয়ে তোলা সবমিলিয়ে বেজায় ব্যস্ত অভিনেত্রী। কিন্তু তার মাঝে পুজোর চারটে দিন কিভাবে কাটাবেন অভিনেত্রী? সম্প্রতি মনখুলে নিজের পুজো প্ল্যান জানালেন তিনি। জানালেন একটা স্পেশাল জিনিস ছাড়া পুজো তার জমবে না। কিন্তু কি সেটা?

চলতি বছরে সুবান রায়ের সঙ্গে বিচ্ছেদ হয়েছে তিয়াসা লেপচার। তাই এই বছরের পূজো সুবানকে ছাড়াই কাটবে তার। কিন্তু তা বলে উৎসবের দিনে অতীত নিয়ে কাটাছেঁড়া করছেন না তিনি। বরং চুটিয়ে মজা করার প্ল্যান সারা। পঞ্চমী পর্যন্ত বিভিন্ন পুজো মঞ্চ উদ্বোধনী কাজ আছে তার। ফিতে কাটা মিটলেই, পূজোর চারটে দিন সোজা পাড়ি দিচ্ছেন গোবরডাঙ্গা। সেখানেই পরিবারের সঙ্গে সময় কাটাবেন তিনি।

বাঙালির পুজো মানেই তার সঙ্গে জড়িয়ে আছে পেট পুজো। পেশার তাগিদে সারা বছর খাবারের লাগাম টানলেও পুজোর কটা দিন নো ডায়েট। পুজোই পেট পুজোর বিষয়ে অভিনেত্রী জানান যে তার ডায়েটিসিয়ান বলেছে পুজোর চারটে দিন সারা সময় ফল খেতে হবে। তবে এই রাত্রে বিরিয়ানি পাওয়া যাবে। আর এই বিরিয়ানিই সেই বস্তু যা ছাড়া তার পুজো একেবারেই চলে না। তাই ব্যালেন্স করে পুজোর দিনে বিরিয়ানি খেতে আর চুটিয়ে মজা করতে প্রস্তুত তিয়াসা। আপনি রেডি তো?

Related Articles