বিনোদনভাইরাল ভিডিও

Tiyasha Lepcha: মা দুগ্গা এলো, দুর্দান্ত নাচের মাধ্যমে ভক্তদের শারদীয়ার শুভেচ্ছা জানালেন ‘কৃষ্ণকলি’ তিয়াশা

পুজোর আনন্দে মেতে উঠেছেন সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারা। ব্যতিক্রমী নন টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিয়াশা লেপচাও(Tiyasha Lepcha)। ‘কৃষ্ণকলি’ খ্যাত এই অভিনেত্রীকে চেনেন না এমন কেউ নেই বললেই চলে। ‘কৃষ্ণকলি’র শ্যামা চরিত্রে দেখা মিলেছিল তার। যার মাধ্যমে তিনি লাভ করেছেন তুমুল জনপ্রিয়তা। বর্তমানে অভিনয় করতে না দেখা গেলেও সোশ্যাল মিডিয়ায় ভীষণই সক্রিয় তিনি।

যেখানে নিত্যদিন নানান রকমের ছবি এবং ভিডিও ভাগ করে নেন। সম্প্রতি সেরকমই একটি রিল ভিডিও তিনি পোস্ট করেছিলেন। যেখানে দেখা যাচ্ছে তার পরনে রয়েছে গোলাপী রংয়ের স্লিভলেস সালোয়ার কামিজ। একইসাথে মানানসই গয়না পরতে দেখা গিয়েছিল তাকে।

খোলা চুলে নেচে একটি রিল ভিডিও বানিয়েছেন তিনি। ‘মা দুগ্গা এলো’ গানের সাথে এই ভিডিওটি তৈরি করেছেন এই অভিনেত্রী। যার ক্যাপশনে শারদীয়ার শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীদের। উল্লেখযোগ্য, বেশ কিছুদিন ধরেই স্বামী সুবান রায়ের সাথে তার বিচ্ছেদের জল্পনা শোনা গিয়েছিল।

তাকে সত্যি করে বিচ্ছেদ হয়েছে তাদের। জানা গিয়েছে পুজোর চারটে দিন গোবরডাঙ্গার বাড়িতেই কাটাবেন তিনি। পছন্দের খাবার বিরিয়ানিও খাবেন। অন্যদিকে শোনা গিয়েছে খুব শীঘ্রই তাকে নতুন একটি ধারাবাহিকে দেখা যাবে। যদিও সেই বিষয়ে এখনো মুখ খোলেননি তিনি।

Related Articles

Back to top button