×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

Tiyasha Lepcha: নতুন সিরিয়াল শুরু হওয়ার আগেই ট্রেন্ডিং গানে উদ্দাম নাচ ‘ইন্দিরা’ তিয়াসার, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয়তা পেয়েছে রিল ভিডিও। সাধারণ মানুষ থেকে শুরু করে বহু সেলিব্রিটিকে দেখা যায় এই রিল ভিডিও বানাতে। বিভিন্ন জনপ্রিয় ট্রেন্ডিং গানের সঙ্গে রিল ভিডিও বানানো বর্তমানে একটি ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। বিভিন্ন সিগনেচার স্টেপ করে নজর কাড়েন সকলেই। আট থেকে আশি সকলেই এই রিল ভিডিওর দুনিয়ায় মেতে উঠেছেন।

সম্প্রতি তেমনই একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায়। এই ভিডিওটিতে নাচ করতে দেখা যাচ্ছে টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী তিয়াসা লেপচাকে(Tiyasha Lepcha)। তিয়াসা অভিনয় জগতের একটি অতি পরিচিত মুখ। যিনি অভিনয় জগতে পা রেখেছিলেন বিখ্যাত ধারাবাহিক কৃষ্ণকলির(Krishnakoli) মুখ্য চরিত্রে অভিনয় করে। তবে প্রথম ধারাবাহিকে এই অভিনেত্রী করেছিলেন বাজিমাত। অগণিত দর্শকদের কাছ থেকে কুড়িয়ে নিয়েছিলেন বহুল প্রশংসা। তাই আজ তিনি কৃষ্ণকলি(Krishnakoli) নামেই বেশি পরিচিত নেট পাড়ায়।

এই ধারাবাহিকে তার সাথে জুটি বেঁধেছিলেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। তবে পর্দার এই জুটি বেশ জনপ্রিয় ছিল দর্শকদের কাছে। আর তাই আবারো এই জুটিকে দেখা যাবে একটি নতুন ধারাবাহিকে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই আসছে তাদের অভিনীত ধারাবাহিক বাংলা মিডিয়াম (Bangla Medium)। এই ধারাবাহিকের মাধ্যমে সকলের প্রিয় এই জুটিকে আবার দেখা যাবে একসাথে। অভিনয়ের সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন নানা ছবি ও ভিডিও। সম্প্রতি তারই একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে নেট পাড়ায়।

ভাইরাল ভিডিওটিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে ট্রেন্ড Gucci গানে নাচ করতে। এই ট্রেন্ড গানে টেন্ডিং সিগনেচার স্টেপ বেশ নজর কেড়েছে নেটজনতার। ভিডিওটিতে তাকে দেখা গেছে একটি একটি গোলাপি রঙের স্লিভলেস ক্রপ টপ ও কালো রঙের ক্রাচ ফ্লেয়ার জিনসে। অভিনেত্রীর নাচ বেশ পছন্দ হয়েছে নেটজনতার। ইতিমধ্যে ভিডিওটিতে ভিউজ সংখ্যা প্রায় এক লক্ষ ছাড়িয়েছে। তার কমেন্ট বক্স ভরে গেছে নানা প্রশংসা বাক্যে।