বিনোদন

‘উফফ, খুব গরম হয়ে গেছে ঝিলিক’, সুইমস্যুট পরে ছবি পোস্ট করে তীব্র কটাক্ষের শিকার তিথি

পশ্চিমবঙ্গ-বাংলাদেশের একাধিক টিভি কমার্শিয়ালের পাশাপাশি "হৈমন্তী" নামক টেলিফিল্মে অভিনয় করতে দেখা গিয়েছিল তিথি বসুকে

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক “মা”য়ের কথা কার না মনে নেই? আর এই ধারাবাহিকের হাত ধরেই শিশুশিল্পী হিসেবে আত্মপ্রকাশ ঘটিয়েছিলেন তিথি বসু। বর্তমানে টিনএজ পার করে একজন পূর্ণাঙ্গ যুবতী হয়ে উঠেছেন তিনি। পড়াশোনার ইনিংস শেষ করে ফের অভিনয় জগতে পদার্পণ করতে ইচ্ছুক অভিনেত্রী। তবে সোশ্যাল মিডিয়াতে হামেশাই তার বিতর্কিত ফ্যাশন স্টেটমেন্টের জন্য সমালোচনার মুখে পড়তে হয় তাকে। এবারও অন্যথা হলো না তার! স্যুইমস্যুটে ছবি পোস্ট করে ফের কটাক্ষকারীদের রোষানলে বিদ্ধ হলেন অভিনেত্রী।

সম্প্রতি সুইমিংপুলের নীল জলরাশির পাশে বসে সাইড প্রোফাইলে পোজ দিয়ে একটি ছবি পোস্ট করেছেন নায়িকা। যেখানে অভিনেত্রীর পরনে ছিল একটি কালো রংয়ের টুপিস সুইমস্যুট। স্প্যাগেটি স্লিভড টপটির নেকলাইনে ছিল ট্রান্সপারেন্ট ডিটেলিং। এছাড়াও নীচের শর্টসের সাইড ওয়েজেছিল নেটের কাজ। সুইমিং পুলের নীল জলে পা ডুবিয়ে বসে থাকতে দেখা যায় নায়িকাকে।

তবে এদিন অভিনেত্রীর ট্রান্সপারেন্ট ডিটেইলিং এর মধ্যে দিয়ে বক্ষ বিভাজিকা ছিল সুস্পষ্ট আর সেখানেই বাধে বিপত্তি! সুইমিংপুলের নীল জলরাশিতে পা ডুবিয়ে বসে থাকা অবস্থায় অভিনেত্রীর সাইড প্রোফাইলে নেমে আসে একঝাঁক কোঁকড়া চুল। সাথে সানগ্লাসের অবতারে অভিনেত্রীর এই লুক নেটিজেনরা একাংশের পছন্দ হলেও সমালোচনাকারীরা অভিনেত্রী এই অবতার মোটেই ভালো ভাবে মেনে নেননি।

তিথি বসু ছবিটি পোস্ট করতেই একাধিক অশ্লীল মন্তব্য ছুটে আসে তার দিকে,”একটু বেশি গরম হয়ে যাচ্ছে” তো কেউ আবার পার্থ চট্টোপাধ্যায় এর সাথে তার সম্পর্ক টেনে নিয়ে নানা মন্তব্য করতে থাকেন। তবে নিজেকে ঘিরে বয়ে চলা এই সমালোচনার ঝড়কে মোটেও আমল দেননি অভিনেত্রী। পশ্চিমবঙ্গ-বাংলাদেশের একাধিক টিভি কমার্শিয়ালের পাশাপাশি “হৈমন্তী” নামক টেলিফিল্মে অভিনয় করতে দেখা গিয়েছিল তিথি বসুকে। তবে মা ধারাবাহিকের ঝিলিক চরিত্রই তাকে সর্বাপেক্ষা বেশি পরিচিতি এনে দিয়েছিল। তবে খুব শীঘ্রই যে অভিনেত্রী ফিরতে চলেছেন অভিনয় দুনিয়ায় একথা তার সোশ্যাল মিডিয়া অ্যাকটিভিটি দেখে বোঝা যায়!

Related Articles