বিনোদন

দুর্দান্ত TRP থাকা সত্ত্বেও রাতারাতি বন্ধ হচ্ছে এই জনপ্রিয় সিরিয়াল, হঠাৎ কেন এই সিদ্ধান্ত? মুখ খুললেন লীনা গঙ্গোপাধ্যায়

দর্শকদের জন্য বিকেল থেকেই বিনোদনের ঝুলি নিয়ে বসে স্টার জলসা। যেমন নিত্য নতুন গল্পের ধারাবাহিক নিয়ে আসে তেমনি কিছু ধারাবাহিক হঠাৎই ইতি টেনে দেয়। ইতিমধ্যে বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিক বন্ধে মুখে পড়েছে। খুকুমণি হোম ডেলিভারি, বৌমা একঘরের ইতি টানার পর ইতিমধ্যে সদ‍্য শুরু হওয়া মাধবীলতাও বন্ধের মুখে‌। কিন্তু তারমাঝেই আরো এক দুঃসংবাদ। রমরমিয়ে চলা ‘ধুলোকনা’ও এবার শেষের পথে!

এক কথায় স্টার জলসার টিআরপি টপার “ধুলোকণা।” প্রথম থেকেই লালন ফুলঝুরি গল্প মন জয় করে এসেছে দর্শকদের। তাহলে এমন সিদ্ধান্ত কেন! তবে কি ধারাবাহিকের তৃতীয় বিয়ে আর তা নিয়ে ট্রোল এর কাল হলো! সম্প্রতি এই নিয়েই এবার মুখ খুললেন গল্পের লেখিকা লীনা গাঙ্গুলি।

গত কয়েকদিন ধরেই তোলপাড় হচ্ছিল এই ধারাবাহিক নিয়ে। গল্পের নায়কের তিনবার বিয়ে দেখানোয় প্রবল সমালোচনা চলছিল। বুধবার নিজেই দর্শকদের জন্য খারাপ সংবাদ শুনিয়ে লেখিকা জানান ‘ধুলোকনা’র শ‍্যুটিং বন্ধ হয়ে গিয়েছে। এমনকি ডিসেম্বরের মাসের মাঝামাঝিতেই সিরিয়ালটির শেষ সম্প্রচার হবে।

এবিষয়ে বিস্তারিত না জানালেও সম্ভাব্য কারণ ইতিমধ‍্যে খুঁজছেন দর্শকরা। অনেকের মতে বারবার বিয়ে, পরকীয়া দর্শকমনে অসন্তোষ তৈরি করেছিল এরজন‍্য হয়তো বন্ধের সিদ্ধান্ত। আবার অনেকের মতে স্টার জলসার হাতে এখন নতুন অনেক সিরিয়াল রয়েছে তাই স্বাভাবিকভাবে পুরনো সিরিয়াল বন্ধ হতে বাধ‍্য। আবার বিয়ে আর পরকীয়া ছাড়া গল্প না থাকলে ধারাবাহিক বন্ধ করে দেওয়ার দাবিতে সরব হয়েছিলেন দর্শকরা তাই শেষমেষ বন্ধই হয়তো করে দেওয়া হল এমনটাও আশঙ্কা বিনোদনপ্রেমীদের। কিন্তু সিরিয়াল বন্ধের কারণ প্রসঙ্গ এড়িয়েই গেছে লেখিকা লীনা গাঙ্গুলি।