×

সিনেমায় সালমান খান যেভাবে ভাগ্যশ্রীকে চুমু খেয়েছিলেন, শুনলে হাসতে হাসতে পেট ব্যথা হবে

সলমন খানের(Salman Khan) কেরিয়ারের অন্যতম সুপারহিট সিনেমা ‘ম্যায়নে পেয়ার কিয়া’। যেখানে তার বিপরীতে অভিনয় করেছিলেন ভাগ্যশ্রী(Bhagyashree)। আশির দশকের শেষের দিকে মুক্তি পেয়েছিল এই সিনেমাটি, যা পরিচালনা করেছিলেন সুরজ বরজাতিয়া। সিনেমায় তাদের রসায়ন নজর কেড়েছিল দর্শকদের। সেখানেই একটি দৃশ্য ছিল সলমন এবং ভাগ্যশ্রীর চুম্বনের।

তবে সাধারণ চুম্বন নয় অন্যরকমভাবে দেখানো হয়েছিল এই দৃশ্যটি, যার পেছনে রয়েছে একটি বিশেষ কারণ। আজ আমরা সেই সম্পর্কেই আলোচনা করবো এই প্রতিবেদনে। বলিউডের এই অভিনেতাকে নিয়ে কী পরিমাণ উত্তেজনা রয়েছে দর্শকদের মাঝে তার নতুন করে বলার প্রয়োজন পড়ে না। এখনো পর্যন্ত তাকে পর্দায় দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকেন দর্শকেরা।

অন্যদিকে ভাগ্যশ্রী অভিনয়ে খুব বেশি সক্রিয় ছিলেন না। মাত্র হাতেগোনা কয়েকটা সিনেমাতেই অভিনয় করেছিলেন তিনি। আর বর্তমানে তাকে বিভিন্ন রিয়্যালিটি শো’তে বিচারক হিসেবে দেখা যায়। শোনা যায় ভীষণই রক্ষণশীল এক পরিবার থেকে অভিনয় জগতে এসেছিলেন ভাগ্যশ্রী। ক্যামেরার সামনে চুম্বন দৃশ্যে অভিনয় করার তার অনুমতি ছিল না।

তবে স্ক্রিপ্ট অনুযায়ী এই দৃশ্য করতেই হতো। এই বিষয়ে পরিচালক জানিয়েছিলেন শ্যুটিং সেটে একদিন দরজা বন্ধ করে রেখেছিলেন তিনি। তখনই তার সামনে চলে আসে কাঁচের দরজা। সেই অনুযায়ী স্ক্রিপ্ট লিখে ফেলেছিলেন পরিচালক। এরপর কাঁচের মাধ্যমে চুম্বনের দৃশ্যটি শ্যুট করা হয়েছিল। এই অভিনব বিষয়টি বেশ পছন্দ করেছিলেন দর্শকেরা।