বিনোদন

রণবীরের গায়ে হিংস্র কুকুর লেলিয়ে দিয়েছিলেন এই প্রযোজক, বলিউডের কুকীর্তি ফাঁস করলেন অভিনেতা

বলিউডের স্বজনপোষণ কোনো নতুন বিষয় নয়। এর আগে আমরা একাধিক তারকাদের দেখেছি যারা তারকাদের পরিবার থেকেই এসেছেন। যার ফলে কেরিয়ার শুরু করতে তাদের কোনো অসুবিধা হয়নি। তবে এমন অনেক তারকা রয়েছেন যারা সাধারণ পরিবার থেকে উঠে এসে নিজের জায়গা তৈরি করেছেন বলিউডে। তাদের মধ্যেই অন্যতম হলেন রণবীর সিং (Ranveer Singh)।

তবে তার এই যাত্রা মোটেই সহজ ছিল না। অতীতে তার সাথে এমন কিছু ঘটনা ঘটেছে যা শুনলে হতবাক হয়ে যাবেন সকলে। সম্প্রতি সেরকমই নিজের এক অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছিলেন অভিনেতা। কিছুদিন আগেই ‘ম্যারাকেচ আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল’এ ‘এটোয়েল ডি’ওর সম্মানে ভূষিত হন রণবীর। সেখানে জীবনের বেশ কিছু স্মৃতি তুলে ধরেছিলেন তিনি।

যেখানে জানান বলিউডের এক বিশিষ্ট প্রযোজক থাকে মজা দেখানোর জন্য একটি পার্টিতে বিপদে ফেলেছিলেন। যেখানে ইচ্ছা করে তার কুকুরটিকে খোলা রেখেছিলেন তিনি। অভিনেতার দিকে নিজের কুকুরটিকে লেলিয়ে দিয়েছিলেন ওই প্রযোজক। যার দ্বারা এটাই স্পষ্ট হয় যে প্রথম জীবনে কত রকম ভয়ংকর পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছে তাকে।

যদিও সেই প্রযোজকের নাম তিনি বলেননি তবে জানিয়েছেন তিনি এখন আর বেঁচে নেই। পরে যদিও ওই প্রযোজকই তাকে ডেকে এনে কাজের কথা বলেছিলেন। আসলে তার কেরিয়ার শুরুর দিন থেকে সাড়ে তিন বছর ভীষণই খারাপ কেটেছে। উল্লেখযোগ্য, ২০১০ সালে ‘ব্যান্ড বাজা বারাত নামক’ সিনেমার মাধ্যমে বলিউডে প্রবেশ করেন তিনি।

Related Articles