×

‘সকালে মেয়ে বলে ডাকলেও রাতে সহবাসের প্রস্তাব দিত!’ মহেশ ভাট সম্পর্কে বিস্ফোরক বলি অভিনেত্রী

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডের সাথে বিতর্কের সমানুপাতিক সম্পর্ক। মুখোরোচক গসিপ ও বিতর্ক নিয়েই বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড মেতে থাকে সর্বদা। নেটিজেনদের সর্বদাই নজর থাকে বলিউডের নানান সেলিব্রিটিদের ওপর। সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে নানা ধরনের কাটাছেঁড়া চলতে থাকে এই সোশ্যাল মিডিয়ার চর্চার ভান্ডারে। আর এই সেলিব্রিটিদের কন্ট্রোভার্সির তালিকায় অন্যতম নাম হল মহেশ ভাট। যাকে নিয়ে মাঝেমধ্যে বিতর্ক ওঠে নেট মাধ্যমে।

মহেশ ভাট বলিউডের অন্যতম জনপ্রিয় সিনেমা পরিচালক। একাধিক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। কিন্তু তৎসত্ত্বেও তাকে নিয়ে চর্চার শেষ নেয়। তার নানা ধরনের কার্যকলাপ মাঝেমধ্যেই তাকে চর্চার মুখে টেনে আনে। জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মহেশ ভাট এর নাম ব্যাপক ভাবে জড়িয়ে ছিল। এমনকি সুশান্ত সিং রাজপুতের তৎকালীন প্রেমিকা রিয়ার সাথেও তার নাম জড়িয়েছিল। যা নিয়ে প্রচুর জল ঘোলা হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

মহেশ ভাটের নাম ব্যক্তিগত জীবনে অনেক জনের সঙ্গে জড়িয়েছিল। তার ক্যারেক্টারের জন্য বহুবার চর্চায় উঠে এসেছেন তিনি। এমনকি তার নাম নিজের বড়ো মেয়ে পূজা ভাটের সঙ্গেও জড়িয়ে ছিল। শোনা যায় তিনি অন ক্যামেরা নিজের মেয়েকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেছিলেন, এমনকি চুম্বনও করেছিলেন। শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছিল।

'সকালে মেয়ে বলে ডাকলেও রাতে সহবাসের প্রস্তাব দিত!' মহেশ ভাট সম্পর্কে বিস্ফোরক বলি অভিনেত্রী

জানা যায় একটি ম্যাগাজিনের শুটিংয়ে মেয়ে পূজা ভাটকে কোলে বসিয়ে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়েছিলেন মহেশ ভাট। এছাড়াও একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন পূজা যদি আমর মেয়ে না হত তাহলে ওকে বিয়ে করতে কোন সমস্যা হতো না”। তার এমন বিস্ফোরক মন্তব্যে সোশ্যাল মিডিয়ায় উঠেছিল চর্চার ঝড়। নেটিজেনরা বিপুল কটাক্ষ ছুঁড়ে দিয়েছিলেন তার দিকে। তবে এখন বয়স বাড়া সত্ত্বেও তাকে নিয়ে কন্ট্রোভার্সি কমেনি সোশ্যাল মিডিয়ায়। এখনো সমানতালে বয়ে চলেছে তার নিয়ে বিতর্ক।