×

ছবির এই বাচ্চা মেয়েটি আজ বলিউডের ক্রাশ, মুখ দেখলেই প্রেমে পড়বেন!

বর্তমান সময়ের অভিনেতা-অভিনেত্রীরা তাদের অনুরাগীদের সাথে ইন্টারঅ্যাকশন বজায় রাখতে সামাজিক মাধ্যমে হামেশাই পোস্ট করতে থাকেন ব্যক্তিগত জীবনের নানান লেন্সবন্দি মুহূর্ত। বিশেষত শৈশবকালীন ছবির শনাক্তকরণের নানান মজার খেলা অনুরাগীদের সাথে হামেশাই খেলতে দেখা যায় তাদের আর সেই সূত্র ধরেই সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হলো বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রীর শৈশবের ছবি!

সামাজিক মাধ্যমে ভাইরাল এই ছবিতে দুষ্টুমি করতে করতে হাতে জুতো ধরে দাঁড়িয়ে থাকা ছোট্ট বাচ্চা মেয়েটিকে শনাক্ত করা কিছু ভক্তগনের কাছে হয়ে উঠেছিল বেশ কঠিন বিষয় আবার কেউ কেউ দেখামাত্রই চিনে ফেলেছিলেন অভিনেত্রীকে। মিডি ফ্রক পরিহিত পনিটেল করে বাধা চুলের এই ছোট্ট মিষ্টি বাচ্চাটি আসলে কে তা জানতে আপনাকে পড়তে হবে আমাদের প্রতিবেদনের পরিশেষাংশ।

আজ্ঞে,ভাইরাল এই ছবিটিতে যে সুন্দর কিউট বাচ্চাটিকে দেখা যাচ্ছে তিনি আর কেউ নন বর্তমান প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সারা আলি খান। পতৌদি পরিবারের এই উত্তরসূরী পহেলা আগস্ট পা দিয়েছেন 26 বছর বয়সে আর সেই সূত্র ধরেই সামাজিক মাধ্যমে ভাইরাল হলো সারার এই ছবি। ছোট্ট এই বাচ্চা মেয়েটি বর্তমানে হয়ে উঠেছেন একজন সুন্দরী গ্ল্যামারাস তন্বী। তবে ছোটবেলার মতো তার সেই দুষ্টু মিষ্টি স্বভাব থেকে গিয়েছে আজও।

পতৌদি পরিবারের একমাত্র মেয়ে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে “কেদারনাথ” ছবিতে অভিনয় করার মাধ্যমে বলিউড গ্ল্যামার জগতে পা রেখেছিলেন। পরবর্তীতে আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক বলিউডের নামজাদা অভিনেতাদের বিপরীতে দর্শকদের জন্য ব্লকবাস্টার মুভি উপহার দিয়েছেন তিনি। সামনেই তাকে “গ্যাসলাইট ইন গুজরাট” মুভিতে অভিনয় করতে দেখা যাবে!