বিনোদন

আপত্তিকর অবস্থায় হোটেল রুমে হাতেনাতে ধরা পড়েন বলিউডের এই তারকারা, তালিকায় নাম রয়েছে রানী এবং কাজলেরও

বলিপাড়ায় কান পাতলেই শোনা যায় একাধিক গুঞ্জনের সুর। আর এই গুঞ্জনের সুরে শোনা যায় একাধিক সেলিব্রিটির নাম। তাদের ব্যক্তিগত জীবনের নানা চর্চা মাঝেমধ্যেই হয়ে ওঠে মুখরোচক গসিপ। তবে আজকের প্রতিবেদনে জানাবো এমন দশটি সেলিব্রিটির নাম যারা হোটেলে রাত কাটাতে গিয়ে মিডিয়ার হাতে ধরা পড়েছিলেন। আর এই ১০ সেলিব্রিটির মধ্যে রয়েছে তিন বাঙালি অভিনেত্রীর নামও।

কাজল ও অজয় দেবগন- ১৯৯৯ সালে এই সেলিব্রিটি জুটি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। কিন্তু বিবাহের পূর্বে অজয় দেবগন যখন করিশ্মা কাপুরের সঙ্গে প্রেম সম্পর্কে লিপ্ত ছিলেন, ঠিক সেই সময় কাজলের সঙ্গে হোটেলে রাত কাটাতে গিয়ে হাতেনাতে ধরা পড়েন এই সেলিব্রিটি জুটি। তারপর এই জুটিকে নিয়ে বহু জলঘোলা হয়েছে বলিপাড়ায়।

রানী মুখার্জি ও গোবিন্দা- গোবিন্দা বিবাহের পরেই ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিলেন কিন্তু তা সত্বেও রানী মুখার্জির সাথে পরকিয়ায় জড়িয়ে ছিলেন এই অভিনেতা। তাদের প্রেম গুঞ্জনের মাঝেই একদিন তারা হোলেটের রুম থেকে বেরোনোর সময় মিডিয়ার সামনে ধরা পড়ে যান। এই খবর ছড়িয়ে পড়েছিল সারা বলিপাড়ায়। এমনকি এই খবর পৌঁছে যায় গোবিন্দার স্ত্রীর কানে। গোবিন্দাকে ডিভোর্স দিতে চেয়েছিলেন তিনি। শেষ পর্যন্ত রানী, গোবিন্দার সম্পর্ক ভেঙে যায়।

প্রিয়াঙ্কা চোপড়া ও শাহিদ কাপুর- বলিউডের একাধিক প্রেমগুঞ্জনের মাঝে শাহিদ কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়া সম্পর্ক নিয়ে একাধিক গুঞ্জন শোনা যায়। যদিও তারা এই সম্পর্কের কথা কোনদিনও স্বীকার করেননি। তবে একবার প্রিয়াংকার বাড়িতে ইনকাম ট্যাক্স রেইড করেছিল সেই সময় তার বাড়িতে উপস্থিত ছিলেন শাহিদ কাপুর। আর এই খবর সামনে আসতেই ব্যাপক চর্চা চলেছিল।

সঞ্জয় দত্ত ও সুস্মিতা সেন- এই দুই বলিউড সেলিব্রিটির প্রেম সম্পর্কের কথা বলিউডে বেশ চর্চিত। শোনা যায় তাদের মধ্যে দীর্ঘদিনের প্রেম ছিল এবং তারা বহু জায়গায় একসাথে ঘুরতে গেছেন। এমনই একবার বিদেশে একসাথে ঘুরতে গিয়ে একই রুমে ছিলেন বলে এমন খবর শোনা যায় নেট পাড়ায়।

নানা পাটেকার ও আয়েশা জুলকার- বাকি সেলিব্রিটিদের মত এই সেলিব্রিটি জুটিও একসাথে হোটেলে রাত কাটাতে গিয়ে ধরা পরেছিলেন। তবে এই জুটি ধরা পরেছিলেন অভিনেত্রী মনীষা কৈরালার হাতে। সেইসময় মনীষা ও নানা পাটেকারের প্রেম সম্পর্কে সকলেই অবগত ছিলেন। প্রেমিকার কাছেই ধরা পড়েছিলেন নানা পাটেকর। তারপর আয়েশার সাথে তার সম্পর্ক ভেঙে গিয়েছিল।