×

বিয়ে হতে না হতেই প্রেগন্যান্ট! 5G স্পিডে ‘মা’ হয়ে রেকর্ড গড়েছেন এই ৫ বলিউড অভিনেত্রী

বছরজুড়ে বিভিন্ন সময় আলোচনায় এসেছেন তারকারা। কখনো অভিনয় দিয়ে কখনো নতুন সিনেমা দিয়ে কখনো ব্যক্তিগত জীবন নিয়ে। তবে এবছর যেন দক্ষিণী ইন্ড্রাস্ট্রি থেকে বলিপাড়ায় সুখবরের ঢল নেমেছে। এ বছর বিয়েতো করেছেন অনেক সেলেব তবে এই বছর বিয়ে করে দুই থেকে তিন হওয়ার ঘোষণাও করেছেন অনেকে। আজকের প্রতিবেদনের তাদের কথাই বলবো যারা বিয়ের কিছু দিনের মধ্যেই মা হওয়ার খবর দিয়েছেন। এক নজরে দেখে নিন তালিকা-

নয়নতারা (Nayanthara)-দক্ষিণী এই সুপারস্টার অভিনেত্রীকে নিয়ে এখন গোটা দেশ জুড়ে বেশ শোরগোল। চলতি বছরে ৯ই জুন ভিগনেশ শিবানের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই অভিনেত্রী। আর বিয়ের চার মাস কাটতে না কাটটেই সন্তানসহ সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করেছেন তিনি। জানা গেছে গত রবিবার সারোগেসির মাধ্যমে জমজ সন্তানের মা হয়েছেন নয়নতারা।

আলিয়া ভাট (Alia Bhatt)- বলিউডের মোস্ট চর্চিত জুটি রনবীরস-আলিয়া(Ranbir-Alia) চলতি বছর এপ্রিলেই গাটছড়া বেঁধেছেন। আর বিয়ের আড়াই মাসের মধ্যেই সন্তানধারণের সুখবর সকলের সাথে শেয়ার করে নেন তারা। খুব শীঘ্রই দুই থেকে তিন হতে চলেছে এই জুটি।

দিয়া মির্জা(Diya Mirza): এ বছর না হলেও গত বছর ফেব্রুয়ারি মাসে বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই বলিসুন্দরী। আর সেই বছরই মে মাসে প্রথম সন্তানের জন্ম দেন তিনি।

নেহা ধুপিয়া(Neha Dhupia)- ২০১৮ সালে অভিনেতা অঙ্গদ বেদিকে বিয়ে করেছিলেন নেহা। আর সেই বছরই সেপ্টেম্বর মাসের সন্তানের জন্ম দেন অভিনেত্রী।

পূজা ব‍্যানার্জী (Puja Banerjee): ২০২০ সালের মার্চে তাড়াহুড়োর মধ্যেই কেবল রেজিস্ট্রি করে কুণাল বর্মার(Kunal Barma) সাথে বিয়ে সেরেছিলেন অভিনেত্রী। আর সেই বছরেই অক্টোবর মাসে ফুটফুটে এক সন্তানের জন্ম দেন তিনি। ছেলে জন্মের পর সামাজিক মতে ফের বিয়েতে আবদ্ধ হন এই জুটি।