×

পাননি স্বামীর সোহাগ, ভরা যৌবনেই বিধবা হয়েছেন বলিউডের এই ৫ অভিনেত্রী

বলিউড তারকাদের ফ্যান-ফলোয়ার্স ছড়িয়ে আছে দেশ থেকে দেশান্তরে! তাদের ব্যক্তিগত জীবন নিয়ে তাই এই সকল অনুরাগীরা সর্বদাই সন্দিহান। বিশেষত তারকাদের প্রেম জীবন হামেশাই সংবাদপত্রের শিরোনামে হেডলাইন তৈরি করে। আজ আমরা আমাদের এই প্রতিবেদনের মাধ্যমে তুলে ধরতে চলেছি এমনই 6জন তারকা অভিনেত্রীর নাম যাদের প্রেম ও বিবাহিত জীবন কখনোই পরিণতি পায়নি-

1)শেহনাজ গিল- বিগবস সিজন 13 এর এই অভিনেত্রী রিয়েলিটি শো এর মঞ্চে খুঁজে পেয়েছিলেন তার প্রেমিক সিদ্ধার্থ শুক্লাকে। তবে বিগত বছর শাহনাজকে একা করে দিয়ে পৃথিবী থেকে চিরতরে বিদায় নেন অভিনেতা। কিছুদিন মুষড়ে পড়লেও বর্তমানে কাজের চাপে চেনা ছন্দে ফিরেছেন শাহনাজ। খুব শীঘ্রই সালমান খানের বিপরীতে তার প্রথম ছবি মুক্তি পেতে চলেছে।

2)বিজয়েতা পন্ডিত- টলিউড এবং বলিউডের প্রখ্যাত এই অভিনেত্রী 1990 সালে প্লেব্যাক সিঙ্গার তথা সুরকার আদেশ শ্রীবাস্তবকে বিবাহ করেন। তবে 2015 সালে ক্যান্সারে আক্রান্ত হয়ে পৃথিবী থেকে চিরতরে বিদায় নেন এই সঙ্গীতজ্ঞ। তাদের দুই সন্তান রয়েছে।

3)লীনা চন্দ্রভারকর- “মন কি মিত” ছবির মাধ্যমে এই অভিনেত্রীর অভিনয় যাত্রা শুরু হয়েছিল। 1975 সালে তিনি বিয়ে করেন সিদ্ধার্থ বন্দেকরকে। তবে বিয়ের কিছুদিন গড়াতে না গড়াতেই অভিনেত্রীর স্বামী নিজেকে গুলি করে আত্মহত্যা করেন। 1980 সালে কিশোর কুমারকে বিবাহ করলে সাত বছরের মাথায় কিশোরকুমারও পৃথিবী থেকে প্রস্থান করেন।

4)শান্তিপ্রিয়া- অক্ষয় কুমারের বিপরীতে 1991 সালে “সৌগন্ধ” ছবির মাধ্যমে বলিউডে হাতেখড়ি হয়েছিল তার। অতঃপর 1999 সালে সিদ্ধার্থ রায়ের সাথে বিবাহের পর বিয়ের পাঁচ বছরের মাথায় সিদ্ধার্থের মৃত্যু হলে অত্যন্ত ভেঙে পড়েন শান্তিপ্রিয়া।

5)রেখা- অমিতাভ বচ্চনের সাথে দীর্ঘ দিনের প্রেম পরিণতি পায়নি। তারপর 90 এর দশক শেষ হতে চললে তিনি দিল্লির এক শিল্পপতি মুকেশ আগারওয়ালকে বিবাহ করেন। তবে বিবাহের কিছুদিনের মধ্যেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছিলেন রেখার স্বামী কিন্তু আজও স্বামীর স্মৃতিতে নিজের সিঁথিতে সিঁদুর মুছে ফেলেননি অভিনেত্রী।