বিনোদন

সহবাসের পর সারা শরীরে আদরের দাগ, ক্যামেরার সামনে হাতেনাতে ধরা পড়েছিলেন এই ৬ অভিনেতা-অভিনেত্রীরা

বলিউড মানে মুচমুচে তরজা..কখনো নিশানায় তাদের অভিনয় বা ব‍্যক্তিগত জীবন কখনো আবার তাদের লাভ লাইফ। আর এইসব চর্চা চলাকালীনই কখনো এমন কিছু ছবি তাদের চলে আসে যা রীতিমত লজ্জায় ফেলে তাদের।পাপারাৎজিরাদের ক‍্যামেরা থেকে তারা লুকাতে পারেননা সেসব কান্ড। আর সম্প্রতি এমনই কিছু তারকাদের নাম উঠে এসেছে যারা নিজেদের শরীরে ভালোবাসার চিহ্নকে আড়াল করতে পারেনি ক‍্যামেরা থেকে।

চলুন দেখে নিন সেইসব তারকার ছবি যারা শরীরে লাভ বাইট নিয়ে ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন।

শাহরুখ খান (Shah Rukh Khan): তিনি রোমান্স কিং বলে কথা! তার জীবনে তো অফুরন্ত রোম‍্যান্স থাকবেই। আর সেই রোম‍্যান্সের চিহ্ন লাভ বাইট ধরা পড়েছিল তার এক ছবিতে‌। বেশ কয়েক বছর আগে এভাবে প্রকাশ্যে এসেছিলেন অভিনেতা যেখানে ক্যামেরায় নজর কেড়েছিল তার গলায় থাকা গাঢ় লাল রঙের দাগ।

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka chopra): বয়সে ছোট নিককে বিয়ে করা নিয়ে একসময় ট্রোলের ঝড় উঠেছিল তাকে নিয়ে। তবে তার লাভ লাইফ কিন্তু জমিয়ে চলছে। দাম্পত্য জীবনে বেশ।সুখেই রয়েছেন দুজনে। একসময় তার একটি ছবিতেও ধরা পড়েছিল আদরের চিহ্ন যা চোখ এড়াইনি কারো।

সালমান খান(salman khan): এখনো ব্যাচেলারের তকমা ঘোচেনি তার তবে লাইফ পার্টনার না মিললেও তার জীবনে নারীসংখ‍্যা কিছু কম নয়। নিজেকে ভার্জিন বলে দাবি করা এই অভিনেতাও কিন্তু মিডিয়ার ক‍্যামেরা থেকে আড়াল করতে পারেনি নিজের শরীরের লাভ বাইট। তার ঘাড়ে দেখতে পাওয়া লাভ বাইট নিয়ে একসময় প্রচুর চর্চা হয়েছিল।

ক‍্যাটরিনা কাইফ(Katrina Kaif): ভিকির সাথে চলতি বছর বিয়ে করে বর্তমানে পুরোদস্তুর সংসারী তিনি। তবে বিয়ের কয়েক বছর পূর্বে তার গলাতেও এমন আদরের চিহ্ন দেখা গেছে।

করিনা কাপুর খান (Kareena kapoor khan): নিজের সুখী দাম্পত্য নিয়ে একেবারেই খুল্লামখুল্লা তিনি তাইতো ব‍্যাকলেস গাউনে লাভ বাইট দেখাতে দ্বিধাবোধ করেননি তিনি।

সইফ আলি খান (Saif Ali khan): একবার শুটিংয়ের জন্য মেকআপ করার সময় তার গলাতেও ধরা পড়েছিল এই আদরের চিহ্ন।

Related Articles