বিনোদন

শুধু নামেই বড়লোক, নিজস্ব বাড়িও নেই! মাস গেলে লাখ টাকা দিয়ে ভাড়াবাড়িতে থাকেন এই তারকারা

বলিউড তারকাদের জীবন মানেই যেন রঙিন জীবন। তারা নিজেরা যতটা গ্ল‍্যামারস ততটাই গ্ল‍্যামারস তাদের ড্রেস, সাজ। তারকা মানেই যেন তাদের A টু Z সবটাই পরিপাটি। আর তাইতো সাধারণ মানুষের কৌতূহলের শেষ নেই তারকাদের নিয়ে। পর্দার বাইরেও তাদের অন্দরমহলের খবর জানতে সর্বদাই উৎসুক তারা। আর তারমধ‍্যেই একটা প্রশ্ন তো বারবার উঠে আসে তাদের বাড়ি কতটা সাজানো, কতটা বিলাসবহুল।

কিন্তু জানেন কি বলিউডে এমন কিছু নামি নামি তারকা রয়েছে যাদের নিজস্ব কোন বাড়িই নেই। বদলে তারা প্রতি মাসে মোটা অংকের টাকা দিয়ে ভাড়া থাকেন। চলুন জানা যাক সেই তালিকা-

রণবীর সিং- বিয়ের পর মুম্বাইয়ের একটি বিলাসবহুল জায়গাতে ভাড়া থাকেন রণবীর দীপিকা। প্রভাদেবী টাওয়ারের চেয়ে ফ্ল্যাটে তিনি থাকেন তার জন্য প্রতি মাসে প্রায় ৭.২৫ লক্ষ টাকা খরচ হয়। এই বাড়িকেও নিজের মনের মত করেই সাজিয়েছেন তারা। তবে মুম্বাইতে তাদের আসল বাড়ি নেই এখনও।

ভিকি-ক‍্যাট- গতবছরই নতুন সংসার জীবনে প্রবেশ করেছেন তারা। বিয়ের আগেই নিজেদের জন্য জুহুর একটি বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নিয়ে নেন। এই ফ্ল্যাটের জন্য প্রতি মাসে ৮ লক্ষ টাকা করে ভাড়া দিতে হয় তাদের।

হৃত্বিক রোশন- বলিউডের গ্রিক গড তিনি, সিনেমা থেকে তার আয় নজরকাড়া। কিন্তু অবাক লাগলেও এতদিন বলিউডে থেকেও তিনি রয়েছেন ভাড়া বাড়িতে। অথচ মায়ানগরীতে তার দুটি বাড়ি রয়েছে যার মধ্যে একটি রয়েছে শাহরুখ খানের মন্নতের কাছে অপরটি জুহু ভারসোভা লিঙ্ক রোডে। আপাতত তার একটি পুরনো বাড়িতে কাজ চলায় মাসে ৮.২৫ লক্ষ টাকা দিয়ে ভাড়া বাড়িতেই রয়েছেন।

সালমান খান- মুম্বাইতে তার রাজকীয় রাজপ্রাসাদ রয়েছে। তবে সম্প্রতি নিজের কোম্পানির জন্য একটি ডুপ্লেক্স ভাড়া নিয়েছেন যার ভাড়া প্রতি মাসে ৮.২৫ লক্ষ টাকা।

জ‍্যাকলিন- দীর্ঘদিন বলিউডে থাকলেও মুম্বাইয়ের মাটিতে তার নিজস্ব এখনো পর্যন্ত কোনো বাড়ি নেই। বর্তমানে তিনি প্রিয়াঙ্কা চোপড়ার পুরনো বাড়ি ভাড়া নিয়ে রয়েছেন। এর জন্য প্রতি মাসে তাকে 6.78 লক্ষ টাকা দিতে হয়।

কৃতি শ‍্যানন- বলিউডের এই সুন্দরী খুব সম্প্রতি অমিতাভ বচ্চনের ডুপ্লেক্স ভাড়া নিয়েছেন। মুম্বাইয়ের আন্ধেরিতে অবস্থিত এই বাড়ির জন্য তাকে প্রত্যেক মাসে ১০ লক্ষ টাকা করে দিতে হয়।

মাধুরী দীক্ষিত- এই তালিকার সবথেকে পুরনো অভিনেত্রী তিনি। তবে শুনতে অবাক লাগলেও এখনো পর্যন্ত তারা মুম্বাইয়ের ওরলিতে অবস্থিত এক ভাড়া বাড়িতেই থাকেন, এর জন্য মাসে মাসে ১২.৫ লক্ষ টাকা করে দিতে হয় তাদের।

Related Articles