×

না চাইতেও ভাইরাল হয়েছিল এই বলিউড অভিনেত্রীদের MMS ভিডিও, করিনা থেকে সানি লিওন এই তালিকায় নাম জড়িত!

বর্তমানে ডিজিটালাইজেশনের যুগে সোশ্যাল মিডিয়াতে নানান আপত্তিজনক প্রাইভেট মোমেন্ট এর ভিডিও ভাইরাল হয়ে যাওয়া অহরহ ঘটনা। সাম্প্রতিক সময়ে চন্ডিগড় ইউনিভার্সিটির এক ছাত্রীর ভিডিও ভাইরাল হওয়ার সূত্র ধরেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে চারিদিকে। অভিনেতা সোনু সুডসহ একাধিক এই ঘটনায় চরমতম দুঃখ প্রকাশ করেছিলেন। তবে শুধুমাত্র সাধারণ মেয়েই নয়,এই এমএমএস ভাইরালের ঘটনায় পূর্বেও বহু অভিনেত্রীদের নাম জড়িয়েছিল। আসুন আজ আমাদের এই প্রতিবেদনের মাধ্যমে জেনে নেওয়া যাক হারিয়ে যাওয়া এই সকল স্ক্যান্ডল সম্পর্কে।

1)বেশ কয়েক বছর আগে দক্ষিণী অভিনেত্রী নয়নতারার অভিনেতা এসটিআর এর সাথে একটি লিপলকের দৃশ্য ভাইরাল হয়েছিল। ভাইরাল হওয়া এমএমএস ভিডিওর সূত্র ধরে সেই সময় চর্চায় এসেছিলেন দুই তারকা। অন্তরঙ্গ দৃশ্যের সেইসকল ঝলক প্রকাশ্যে আসতেই তুমুল শেয়ার হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

2)অভিনেত্রী রঞ্জিতার,গুরুস্বামী নিত্যানন্দের সাথে একটি অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদিও অভিনেত্রী সম্পূর্ণ ব্যাপারটি অস্বীকার করে জানিয়েছিলেন ভিডিওটিতে যে মেয়েটির মুখ দেখা যাচ্ছে সেটি তিনি নন বরং তার মুখ বসিয়ে কেউ তার বিরুদ্ধে চক্রান্ত করার চেষ্টা করছে।

না চাইতেও ভাইরাল হয়েছিল এই বলিউড অভিনেত্রীদের MMS ভিডিও, করিনা থেকে সানি লিওন এই তালিকায় নাম জড়িত!

3)অন্যদিকে দক্ষিণের ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী তৃষা কৃষ্ণান অভিনয় জগতে পা রাখার পূর্বেই একটি এমএমএস ভাইরালের শিকার হয়েছিলেন। যদিও সম্পূর্ণ বিষয়টি অভিনেত্রী এড়িয়ে যাওয়ার পাশাপাশি জানিয়েছিলেন এডিটিং এর মাধ্যমে তার মুখ বসিয়ে দেওয়া হয়েছে।

4) অভিনেত্রী সানি লিওনী পর্নস্টার হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করলেও বর্তমানে বলিউডের একজন স্বনামধন্য অভিনেত্রী। তবে নীলছবির দুনিয়ার একজন অ্যাক্টর হওয়ার দরুন পূর্বেও তার বহু এমএমএস এর ভিডিও অহরহ ভাইরাল হয়েছে সাইবারবাসীর মধ্যে। এমনকি নিজের ওয়েবসাইটেও তিনি এধরনের অন্তরঙ্গ ভিডিও শেয়ার করতে থাকতেন হামেশাই। তবে ডায়মন্ড মার্চেন্টের বার্থডে পার্টি থেকে অভিনেত্রী একটি স্ট্রাইপিং ভিডিও ভাইরাল হওয়ার দরুন তুমুল চর্চায় আসেন অভিনেত্রী।

না চাইতেও ভাইরাল হয়েছিল এই বলিউড অভিনেত্রীদের MMS ভিডিও, করিনা থেকে সানি লিওন এই তালিকায় নাম জড়িত!

5)সর্বশেষে বলিউডের বিগেস্ট কন্ট্রভার্সি কুইন কারিনা কাপুরের অপ্রত্যাশিত ভিডিও ভাইরালের ঘটনা আজও কেউ ভোলেনি। ক্যারিয়ারের শুরুতেই ড্রেসিংরুমে পোশাক পরিবর্তনের ভিডিও থেকে শুরু করে চর্চিতপ্রেমিক শাহিদ কাপুরের সাথে চুম্বনের এক এমএমএস ভিডিও ভাইরাল হয়েছিল সেই সময়। যা নিয়ে অভিনেত্রীকে নিয়ে কম কাটাছেঁড়া হয়নি!