বিনোদন

কোটি কোটি টাকার মালকিন হয়েও নিম্নাঙ্গে নেই এক টুকরো কাপড়! প্যান্ট ছাড়াই প্রকাশ্যে এসেছেন এই ৬ বলি নায়িকা

কোটি কোটি টাকার মালকিন হয়েও প্যান্ট ছাড়া ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন বলিউডের এই অভিনেত্রীরা। বলিউডের তারকারা যে পোশাকই পরুন না কেন তা ট্রেন্ড হয়ে যায় অনুরাগীদের জন্য। খোলামেলা পোশাক থেকে শুরু করে নগ্ন ফটোশ্যুট সবেতেই বলিউড তারকাদের ‘ট্রেন্ড সেটার’ হিসেবে ধরা হয়। সেরকমই এবার বলিউডের কিছু অভিনেত্রী ‘নো প্যান্ট’ ট্রেন্ড নিয়ে এসেছেন। আজ আমরা তাদের সম্পর্কেই আলোচনা করবো।

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone): নামীদামী ফ্যাশন শো’তে অতিথি হিসেবে দেখা যায় এই অভিনেত্রীকে। তার ফ্যাশন সেন্স চোখে পড়ার মতো। একবার তার একটি ছবি ভাইরাল হয়েছিল যেখানে ফুলহাতা শার্ট পরে প্যান্টহীন অবস্থায় বসেছিলেন তিনি।

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif): বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী মাঝেমধ্যেই নানান এক্সপেরিমেন্ট করেন পোশাক নিয়ে। একবার শুধু একটা সোয়েটার পরে ছবি ভাগ করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়।

করিনা কাপুর খান (Kareena Kapoor Khan): বলিউডের এই অভিনেত্রীর ফ্যাশন সেন্স বরাবরই ভালো। একাধিক পোশাক পরলেও করিনার প্যান্ট পরতে একদমই ভালো লাগেনা।

ঐশ্বর্য্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan): ভারতীয় হোক বা ওয়েস্টার্ন সব পোশাকে সাবলীল এই অভিনেত্রী। তবে একাধিক সময় প্যান্ট না পরে নিজের ফ্যাশন সেন্স দেখিয়েছেন তিনি।

জ্যাকলিন ফার্নান্ডিজ (Jacquiline Fernandez): অভিনয়ের চেয়ে নিজের ফ্যাশন সেন্স দিয়ে তিনি মুগ্ধ করেছেন অনুরাগীদের। এমনকি তাকে ফ্যাশন আইকনও বলা হয়। জানা গিয়েছে প্যান্ট পরতে একদম পছন্দ করেন না তিনি।

শিল্পা শেট্টি (Shilpa Shetty): বয়স বাড়লেও এই অভিনেত্রীকে দেখে তো বোঝার উপায় নেই। ৫০ বছর হতে চললেও তার ফিটনেস হার মানাতে পারে কোনো কমবয়সী যুবতীকেও। মাঝেমধ্যেই প্যান্ট ছাড়া বিভিন্ন পোশাক পরতে দেখা যায় তাকে।

Related Articles