×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

টলিউডে মিলছে না কানাকড়ি! এবার বাংলা ইন্ডাস্ট্রি ছেড়ে বলিউডে ডেবিউ করতে চলেছেন এই ৫ তারকা

শোনা যাচ্ছে খুব শীঘ্রই আরো ৫ তারকা হিন্দি ওয়েব সিরিজের মাধ্যমে কেরিয়ারের আরো এক অধ্যায় শুরু করতে চলেছেন

বর্তমান সময়ে টলিউড তারকাদের বলিউড বা দক্ষিণের সিনেমায় কাজ করা কোনো নতুন বিষয় নয়। ইতিমধ্যেই আমাদের সামনে একাধিক তারকারা উঠে এসেছেন যারা বলিউড এবং দক্ষিণের সিনেমা কাজ করেছেন। যাদের মধ্যে অন্যতম হলেন যীশু সেনগুপ্ত(Jisshu Sengupta), স্বস্তিকা মুখার্জি(Swastika Mukherjee) প্রমুখ। শোনা যাচ্ছে খুব শীঘ্রই আরো ৫ তারকা হিন্দি ওয়েব সিরিজের মাধ্যমে কেরিয়ারের আরো এক অধ্যায় শুরু করতে চলেছেন।

প্রসেনজিৎ চ্যাটার্জী (Prosenjit Chatterjee): যদিও এই অভিনেতা অনেক আগেই বলিউডে প্রবেশ করতে পারতেন। তবে তিনি টলিউডেই নিজের একশো শতাংশ দিয়েছেন। শোনা যাচ্ছে এক জনপ্রিয় হিন্দি পরিচালকের ওয়েবসিরিজে কাজ করতে চলেছেন তিনি। যেখানে তার সাথে কাজ করবেন বলিউড অভিনেত্রী অদিতি রাও হায়দারী।

ঋতুপর্ণা সেনগুপ্ত ‍(Rituparna Sengupta): অনেক আগেই বলিউডে কাজ করেছেন ঋতুপর্ণা। তবে এবার ওয়েবসিরিজে কাজ করতে চলেছেন তিনি। ইতিমধ্যেই নাকি বেশ কয়েকটি প্রযোজনা সংস্থার সাথে তার কথা হয়েছে।

দেব (Dev): কিছুদিন আগেই সংবাদমাধ্যমের তরফ থেকে জানা গিয়েছিল ওয়েবসিরিজে কাজ করতে চলেছেন তিনি। যদিও এই বিষয়ে তিনি জানিয়েছিলেন খবরটা সত্যি নয়। তবে ওটিটি’তে ভীষণই উন্নত মানের কাজ হচ্ছে। তাই তিনি বর্তমানে অপেক্ষা করছেন ভালো গল্পের। হয়তো খুব শীঘ্রই তাকে দেখা যাবে কোনো ওয়েবসিরিজে।

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty): জানা গিয়েছে মিমি খুব শীঘ্রই বলিউডে পাড়ি দিতে চলেছেন। একটি হিন্দি ওয়েবসিরিজের মাধ্যমে ডেব্যু করবেন অভিনেত্রী। খুব শীঘ্রই তার শ্যুটিং শুরু হবে।

নুসরত জাহান (Nusrat Jahan): শুধু মিমিই নন এই তালিকায় রয়েছেন নুসরতও। এর আগে তার কাছে বেশ কয়েকটি ওয়েবসিরিজের প্রস্তাব আসলেও ছেলে ছোটো হওয়ার কারণে তিনি কাজগুলি ফিরিয়ে দিয়েছেন। তবে নিজেকে প্রস্তুত করছেন এরকম কাজগুলি করার জন্য।