বিনোদন

অমিতাভ বচ্চনের চোখে জল, রাতারাতি বড়লোক হয়ে গেল অসহায় যুবক

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে শুরু হয়েছে কোন বানেগা ক্রোড়পতি। প্রতিবারের মতো এবারও হোস্ট অমিতাভ বচ্চন। আর শো এর প্রথমেই নতুন ঝলক দেখা গেল, শেখালেন কামব্যাক করার মন্ত্র। কৌন বানেগা ক্রোড়পতি কেবল এক টাকা জেতার খেলা নয় দেশের বিভিন্ন প্রত্যন্ত স্থান উঠে আসা মানুষদের পরিশ্রম, লড়াই এর কথাও। নিজের দক্ষতা বুদ্ধির জোরে ঘুরে দাঁড়ানো, সাধারন মানুষের স্বপ্ন পূরণ করার সাক্ষী কৌন বানেগা ক্রোড়পতি।

সম্প্রতি এমনই এক ঘটনা সামনে এলো যেখানে সব হারিয়েও নিজের দক্ষতায় ঘুরে দাঁড়ালেন এক ব্যক্তি। কেবিসিতে এসে মনের জোর রাখার পাঠ পরিয়ে দিলেন সকলকে। যেভাবে করোনা আর্থিক অঙ্গনে স্থবিরতা সৃষ্টি করেছে তাতে সাধারন মানুষের ওপর প্রভাব পড়েছে‌। প্রচুর মানুষ কর্মহীন হয়ে পড়েছেন।

করোনার এইরকম পরিস্থিতির শিকার হয়েছেন মুম্বাইয়ের জয় কুলশ্রেষ্ঠরও। লকডাউনের ফলে তিনিও কাজ হারিয়েছেন নিজের। বাড়িতে বাবা মা বউ সন্তানদের নিয়ে কিভাবে দিন কাটাবেন বুঝতে পারছিলেন না। অন্নসংস্থানের কথা ভেবে চিন্তায় দিন কাটাতে হচ্ছিল তাকে। ঠিক সেই সময় তিনি কেবিসি চালু হওয়ার খবর পান। আর সেখানেই অংশ নেওয়ার চেষ্টা করেন। অবশেষে সেই সুযোগ পেয়ে যান।

এরপরই দক্ষতার সাথে প্রশ্নের উত্তর দিয়ে তিনি 12 লাখ 50 হাজার টাকা জিতে নেন। আর সেখানে নিজের কথা বলতে গিয়ে অমিতাভ বচ্চনের সামনে কেঁদে ফেলেন জয়। কেবিসিতে জিতে আবার নতুন করে জীবন শুরু করতে পারবেন, আবার নতুন উদ্যমে লড়াই করতে পারবেন। কেবিসিতে জয়ের গল্প লড়াই এর গল্প শুনে চোখ ছল ছল করে ওঠে বিগবি এরও। আবার প্রমান করে দিল এই লো কেবল টিআরপি দেয় না প্রচুর মানুষকে নিজের ভাগ্য ফেরানোর সুযোগও দেয়।

Tags

Related Articles

Close