বিনোদন

তৃতীয় বিয়ে ভাঙনের সুর, এবার বড়সড় পদক্ষেপ নিলেন শ্রাবন্তী

এই নিয়ে তিন নম্বর বিয়েটাও ভাঙতে চলেছে টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর। তৃতীয় বিয়ের একবছর ঘুরতে না ঘুরতেই ফের তাঁর সংসারে নেমে এসেছে কালো মেঘের ছায়া। যদিও বিচ্ছেদের কথা শ্রাবন্তী কিংবা রোশন কেউই জানাননি। তবে তাঁরা দুজনেই পুজোর আগে থেকে আলাদা থাকছেন বলে জানিয়েছেন খোদ শ্রাবন্তীর স্বামী রোশন সিং।

পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বাড়ীর অমতে মাত্র ১৬ বছর বয়সে বিয়ে করে নিয়েছিলেন শ্রাবন্তী৷ রাজীব ও শ্রাবন্তীর এক ছেলেও রয়েছে৷ সেই ছেলের নাম অভিমন্যু, ডাক নাম ঝিনুক। দীর্ঘদিনের সেই সম্পর্কের বিচ্ছেদের পর তিনি ফের বিয়ে করেন মডেল কৃষ্ণবিরাজকে। ২০১৬ সালে সেই বিয়ে হয়, ২০১৭ সালে বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। যদিও এর কারণ জানা যায়নি। তারপর ২০১৯ সালে চুপিসারে পাঞ্জাবে গিয়ে বিয়ে করেন রোশন সিংকে।

তারপর হঠাৎ করে সেই সম্পর্কেও ভাঙন ধরেছে। এই নিয়ে জোর জল্পনা চলছে টলিপাড়ায়। এই কারণে সোশ্যাল মিডিয়ায় নিত্য নতুন ট্রোল, মিম, সমালোচনা হচ্ছে নায়িকাকে নিয়ে। একের পর এক অশ্লীল কমেন্টে ভরে যাচ্ছে সোশ্যাল মিডিয়ার পেজ। শ্রাবন্তী কোনো কিছু পোস্ট করলেই সেখানে বাজে কমেন্ট, বিদ্রুপ আর কটূক্তিতে ভরে যাচ্ছে। আর এই সমালোচনার হাত থেকে রেহাই পাবার জন্য এবার বড় সিদ্ধান্ত নিলেন নায়িকা।

এবার নিজের ইনস্টাগ্রামের কমেন্ট সেকশনটাই বন্ধ করে দিলেন নায়িকা। আর এবার কমেন্ট সেকশন লিমিটেড করে দিলে সমস্ত কমেন্টস দেখতে পাবেন না অন্যরা। এখন ব্যবহারকারী যেই কমেন্টসগুলি রাখবেন, সেগুলি থাকবে অন্য কিছু থাকবে না। বলিউডে বিতর্কের সময় করণ জোহার ও আলিয়া ভাট ও এই সিদ্ধান্ত নিয়েছিলেন।