×

দীর্ঘ তিন মাস স্বামী বনি কাপুরের সঙ্গে কথা বলেনি শ্রীদেবী! অভিনেত্রীর মৃত্যুর পর সামনে এলো দাম্পত্য জীবনের আসল সত্য

শ্রীদেবীর রহস্য মৃত্যুতে অবাক হয়েছিল সকলেই

বালিপাড়ার চর্চা নিয়ে সর্বদাই মুখর হয়ে থাকেন নেটিজেনরা। আর এই চর্চায় উঠে আসে বহু নতুন বা পুরোনো সেলিব্রিটিদের নাম। বলিপাড়ার অন্যতম চর্চিত এভারগ্রীন অভিনেত্রী হলেন শ্রীদেবী। তিনি আজ আর আমাদের মধ্যে না থাকলেও তাকে নিয়ে মাঝেমধ্যেই চর্চা ওঠে সোশ্যাল মিডিয়ায়। তার অগণিত ভক্তগণ এখনো তার প্রশংসায় পঞ্চমুখ। দুর্দান্ত অভিনয় দিয়ে যেভাবে সকলের মন জয় করেছিলেন তিনি, আজও একইভাবে সকলের মনে জায়গা দখল করে রয়েছেন তিনি।

বর্তমানে শ্রীদেবী কন্যার হাত ধরে মাঝে মধ্যেই শ্রীদেবীর কথা উঠে আসে। তবে শ্রীদেবীর রহস্য মৃত্যুতে অবাক হয়েছিল সকলেই। যদিও তার মৃত্যুর রহস্য এখনো পর্যন্ত উন্মোচন হয়নি। তবুও এত বছর পর উঠে এসেছে তার সম্বন্ধে অজানা একটি তথ্য। জানা গেছে তিনি নাকি দীর্ঘ তিন মাস ধরে তার স্বামী বনি কাপুরের সঙ্গে কথা বলেনি। আর এই তথ্য সোশ্যাল মিডিয়ায় আসাতেই অবাক নেটজনতা।

বনি কাপুর ও শ্রীদেবী একই জগতের মানুষ হলেও তারা কর্মক্ষেত্রে নিজেদের মতই কাজ চালিয়ে গেছেন। যার ফলে দুজনেই দুজনের ক্যারিয়ারে যথেষ্টভাবে সফল। দুজনেই তাদের ব্যক্তিগত জীবন এবং কর্মজীবন আলাদা রেখেছেন। যার কারণেই তিন মাস শ্রীদেবী কথা বলেননি বনি কাপুরের সঙ্গে। জানা যায়, বনি কাপুর পরিচালিত একটি সিনেমায় শ্রীদেবী অভিনেত্রী হিসেবে যোগ দিয়েছিলেন। আর তার সেই সিনেমায় চরিত্রের খাতিরে তিনি তিন মাস পর্যন্ত বনি কাপুরের সঙ্গে কথা বলেননি।

আর এই ঘটনা নেটদুনিয়ায় আসতেই সকলেই মুগ্ধ হয়েছেন তাঁর এমন কাজে। তবে সর্বোপরি সেই সিনেমায় তার অভিনয় বহুল প্রশংসিত হয়েছিল। তবে এই ঘটনার সূত্র ধরে, এত বছর পর আবারও শ্রীদেবী স্মৃতিতে ভাসল সারা নেটদুনিয়া। শ্রীদেবী কন্যা জাহ্নবী তার মতোই বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করে ফেলেছেন। অন্যদিকে খুব শীঘ্রই খুশি কাপুরও বলিউডে পা রাখতে চলেছেন।