বিনোদন

বলিউড তারকাদের যমদূত! শাহরুখ-পুত্রকে গ্রেফতার করা NCB অফিসারের স্ত্রীও বলিউড অভিনেত্রী! রইল তার আসল পরিচয়

বর্তমানে বলিউডের একাংশের কাছে একটি মূর্তিমান আতঙ্কের নামই হলো নারকোটিক্স বিউরোর মুখপাত্র সমীর ওয়াংখেড়ে। প্রমোদতরী তে বাদশাহ পুত্রকে বাগে পেতে এদিন মধ্যরাতে যাত্রীবেশে তিনি অভিযান চালিয়েছিলেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মাদকযোগ থেকে শুরু করে 2011 সালে মুম্বাই বিমানবন্দরে আইপিএলের ট্রফি আটকে দেওয়া সবেতেই নায়ক ছিলেন তিনি।

2008 সালের আইআরএস ব্যাচের এই অফিসার বর্তমানে বলিউডের একাংশের কাছে বিভীষিকা হয়ে দাঁড়িয়েছে। তবে তার স্ত্রীয়ের বলিউডের সাথে রয়েছে বিশাল এক যোগ। তার স্ত্রী ক্রান্তি রেডকর হলেন একজন বলিউড তথা মারাঠি অভিনেত্রী ও পরিচালক। অজয় দেবগন অভিনীত “গঙ্গাজল” মুভিতে তাকে দেখা গিয়েছিল। শুধুমাত্র তাই নয় মারাঠি জগতে একজন বিখ্যাত অভিনেত্রী তিনি।

জন্মগতভাবে মুম্বাইকার এই অভিনেত্রী কর্ডিনাল প্রিসিয়াস হাই স্কুল থেকে স্কুলিং শেষ করে পরবর্তীতে রামনারায়ন রুইয়া কলেজ থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেন। তবে উচ্চ শিক্ষার দিকে কোন রকম লক্ষ্য না থাকায় তিনি কলেজ শেষ করে অডিশন দিতে শুরু করেন এবং খুব অল্পসময়ের মধ্যেই 2000 সালে অঙ্কুশ চৌধুরীর বিপরীতে মারাঠি মুভিতে অভিনয় করার সুযোগ পেয়েযান। 2015 সালে তার নিজস্ব পরিচালিত ছবি “কাকন” মুক্তি পেয়েছিল।

তবে অভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয় তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রায় 3 লক্ষের বেশি ফলোয়ার্স রয়েছে। স্বামী সমীরকে নিয়ে মাঝেমধ্যেই তাকে এখানে ছবি পোস্ট করতে দেখা যায়। এই দম্পতির রয়েছে দুই যমজ কন্যা সন্তান। তার ইনস্টাগ্রাম পোস্টগুলিতে তাকে বেশ হাসিখুশি লাগলেও স্বামী সমীরকে বেশ গম্ভীর মনে হয় বরাবর। তবে তার সোশ্যাল মিডিয়ায় স্বামীর প্রতি অনুযোগ দেখেই ধারণা করা যায় তিনি একজন তিনি স্ত্রী হিসেবে সমীরকে স্বামী হিসেবে পেয়ে তিনি কতটা গর্বিত!

Tags

Related Articles

Close