×

Indian Idol-এর অডিশন মঞ্চে আশা ভোঁসলের অসাধারণ গান গাইলেন দেবস্মিতা, বঙ্গকন্যার সুরের জাদুতে মুগ্ধ বিচারকরা

তিন বঙ্গকন্যা দর্শকদের সুরের জাদুতে মুগ্ধ করে দিয়েছেন

কিছুদিন আগে থেকেই শুরু হয়েছে ইন্ডিয়ান আইডলের নতুন সিজন। ১২ নাম্বার সিজনে বঙ্গকন্যা অরুনিতার গলায় মুগ্ধ হয়েছিল দেশবাসী। এবারেও ১৩ নাম্বার সিজনে সনি টিভির এই রিয়ালিটি শো এর মঞ্চ কাঁপাতে হাজির হয়েছেন এক ঝাঁক সুরেলা গায়ক গায়িকা যাদের মধ্যে রয়েছে তিন বঙ্গ কন‍্যাও।

ইতিমধ্যে এই তিন বঙ্গকন্যা দর্শকদের সুরের জাদুতে মুগ্ধ করে দিয়েছেন। দেখা গেছে সঞ্চারী সেনগুপ্তের ওপেরা স্টাইলের গান তাজ্জব করে দিয়েছে বিচারকদের। তার থেকে চোখ সরাতে দেননি সঞ্চারী। তবে বাদ নেই কিন্তু দেবস্মিতাও। তার মেলোডিয়াস গানে ইন্ডিয়ান আইডলের মঞ্চে যেন স্থান পেল এক অদ্ভুত মুগ্ধতা।

সম্প্রতি সেট ইন্ডিয়া (SET India) -র ইউটিউব থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে যেখানে ইন্ডিয়ান আইডল 13-এর একটি ঝলক উঠে এসেছে‌। এখানেই দেবস্মিতার গলায় শোনা গেল আশা ভোঁসলের জনপ্রিয় “রোজরোজ আঁখো তালে” গানটি।

তার সুরেলা গায়কী এতটাই জাদু ছড়িয়েছে মঞ্চে যে গান শুনতে শুনতে কোথায় যেন হারিয়ে গেলেন দর্শকরা। গানের অন্তরায় চোখে জল এনে দিল বিচারকদেরও। বঙ্গকন্যার এহেন পারফর্মেন্সে রীতিমত গর্বিত হলেন বঙ্গবাসী। বোঝাই যাচ্ছে জাতীয় স্তরে স্বীকৃতি পেতে তিন বঙ্গকন‍্যার মধ্যে জোরদার টক্কর হবে।

তবে শুধু দেবস্মিতা নয় ভিডিওতে অনুষ্কা পাত্রের গলাতেও শোনা গেল এক অভিনব গান। তার গলার সাহসী ভয়েস শুনে হতবাক হয়ে গেলেন জাজ সহ দর্শকরা। বাঙালি কন্যাদের ধামাকাদার পারফরম্যান্সের পর দিল্লীর তাবিশ আলী শেষমুহুর্তে কিভাবে চমকে দিলেন সবাইকে তাও ছিল দেখবার মতো। এই এক ঝলক ভিডিওতেই যে অনবদ‍্য প্রতিভার প্রকাশ দেখা গেছে তা দর্শকদের চমকে দিয়েছে। আপাতত কে এগিয়ে যাবে, কেই বা নতুন গানে ফের চমক আনবে তাই দেখতে উদগ্রীব দর্শকরা।