×

মেয়ে সোনাম কাপুরের এমন কাজের জন্য গোটা কাপুর বংশের চোখে জল, এটাই বড় কারণ

বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন অনিল কাপুর। বলিউডের এই এভারগ্রীন অভিনেতাকে একাধিক সুপারহিট সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। একাধিক জনপ্রিয় অভিনেত্রীর সাথে জুটি বাঁধতে দেখা গেছে তাকে। তৎকালীন সময়ে হিন্দি সিনেমায় এক বিরাট অবদান রয়েছে তার। তখন থেকে এখন পর্যন্ত তাঁর জনপ্রিয়তা একটুও ক্ষুন্ন হয়নি। বরং সকলের কাছে এখনও তিনি সে আগের অনিল কাপুর হিসেবেই রয়ে গেছেন। বয়স প্রায় 65 ছুঁলেও তাকে দেখে এখনো বছর 40ও কম মনে হয়। যেভাবে তিনি তার ফিটনেস ধরে রেখেছেন তাতে তার কাছে হার মানতে পারে বহু নবীন অভিনেতাও।

আর বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড মানেই সেলিব্রেটিদের নিয়ে চর্চার আসর। তার এই আসরে কেন্দ্রবিন্দু হয়ে থাকেন বহু সেলিব্রিটি। আর এর তালিকা থেকে বাদ যান না অনিল কাপুরও। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে ওঠে চর্চা। তবে এবার তিনি সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দু হলেন তার মেয়ের সোনাম কাপুরের জন্য।

সোনাম কাপুর বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির এক অতি পরিচিত নাম। অভিনয়ের সঙ্গে সঙ্গে তিনি বলিউডের ফ্যাশন আইকন নামেই পরিচিত। তবে এখন সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই শোনা যাচ্ছে অনিল কাপুরের চোখের জলের কারণ হলেন সোনাম কাপুর। আর এই খবর নেটদুনিয়ায় আসতেই তা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে নেটিজেনদের মধ্যে এবং সকলেই আগ্রহী হয়ে উঠেছেন এর পেছনের কারণ অনুসন্ধান করতে।

সোনাম কাপুরও সোশ্যাল মিডিয়ায় এক হটকেক। মাঝেমধ্যেই তাকে নিয়ে চর্চার ঝড় উঠে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু তার জন্য কেন অনিল কাপুরের চোখে জল এলো তার কারণ হিসেবে জানা গেছে, এই জল দুঃখের নয়, এই জল হল আনন্দের। কিছুদিন আগেই সোনাম কাপুরের কোল আলো করে জন্ম নিয়েছে এক পুত্রসন্তান। আর পরিবারের নতুন সদস্য আসার খুশিতে এবং মেয়ের মা হওয়ার আনন্দে চোখে জলকে ধরে রাখতে পারেননি অনিল কাপুর। আর নিজের দাদু হওয়ার খুশির খবর পেয়েই চোখের জল বাঁধ ভেঙেছে অভিনেতার।

Related Articles