নিউজবিনোদন

আমির খানের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করলেন বিজেপি বিধায়ক

বলিউডের মিস্টার পারফেকশনিস্টের বিরুদ্ধে এবার পুলিশি অভিযোগ। করোনা বিধি না মানার অভিযোগ উঠলো তার বিরুদ্ধে। নিশ্চয়ই বুঝতে পারছেন এখানে কার কথা বলা হচ্ছে? বলিউডের মিস্টার পারফেকশনিস্ট মানে আমির খান তা সবারই জানা। এবার সেই আমির খানের বিরুদ্ধে অভিযোগ নিয়ে পুলিশের দারস্থ বিজেপি বিধায়ক নন্দকিশোর গুর্জর।

সম্প্রতি গাজিয়াবাদের লোনিতে যান আমির খান। কারণ সেখানেই অভিনেতার পরবর্তী ছবি ‘লাল সিং চাড্ডা’-র শুটিং চলছে। স্থানীয়রা সেখানে আমির খানকে দেখেন। চোখের সামনে এতো বড় অভিনেতাকে দেখে তাঁকে ঘিরে ধরেন অনুরাগীরা। অনুরাগীদের মন রাখতে তাদের উদ্দেশে হাতও নাড়েন অভিনেতা।

আর এরপরেই স্থানীয় বিজেপি বিধায়ক নন্দকিশোর গুর্জর অভিযোগ, আমির খান যখন অনুরাগীদের সঙ্গে সাক্ষাৎ করেন সেই সময়ে অভিনেতার মুখে মাস্ক ছিল না। করোনা আবহে অনুরাগীদের মধ্যেও সামাজিক দূরত্ববিধি ছিল না। আর এতে করোনা সংক্রমণ বাড়ার আশঙ্কা রয়েছে। তাই তিনি আমির খানের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন। ওই বিজেপি বিধায়কের দাবি, আমির খানের বিরুদ্ধে মহামারী আইনে মামলা হোক।

প্রসঙ্গত, ‘লাল সিং চাড্ডা’ হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-র হিন্দি রিমেক। এই ছবিতে আমির খানের বিপরীতে দেখা যাবে কারিনা কাপুরকে। ছবিতে আমির খান সর্দারজির ভূমিকায় অভিনয় করছেন। এই ছবির শুটিংয়ে গত ডিসেম্বরে কলকাতাতেও আসেন আমির খান। অন্যদিকে কিছুদিন আগেই এই ছবির শুটিংয়ে তুরস্কে গিয়ে সেখানকার ফার্স্ট লেডির সঙ্গে সাক্ষাৎ করে বিতর্কে জড়ান আমির। যদিও সেসবে কান না দিয়ে বর্তমানে নিজের ছবির শুটিং নিয়েই ব্যস্ত অভিনেতা।

Tags

Related Articles

Close