বিনোদনভাইরাল ভিডিও

বাঙালির গর্ব, সালসা নাচে আমেরিকা জয় করলো এই বাঙালি কন্যা! দেখুন ভিডিও

বর্তমানে নিজের প্রতিভা প্রদর্শনের জন্য রিয়েলিটি শোয়ের মঞ্চ অন্যতম জায়গা। দেশ বিদেশ জুড়ে কতো প্রতিভাবান মানুষ রয়েছে সেখান থেকে সেরার সেরা শিরোপা লাভ করবে একজন। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর সেই রিয়েলিটি শো এর পৌঁছাতে গেলে লাগে পরিশ্রম, দক্ষতা, অধ্যাবসায় ও নৈপুণ্য। থাকে অনেক চড়াই উতরাই যা পার করে এক শিল্পী রিয়েলিটি শো এর মঞ্চে সকলের সামনে নিজের প্রতিভা প্রদর্শনের একটা জায়গা পায়।

আমেরিকা’স গট ট্যালেন্ট এমনই একটি শো যা জেতার স্বপ্ন সকলেই দেখে থাকেন। সারা বিশ্বের মানুষ নিজেদের দক্ষতায় এই শোতে অংশগ্রহণ করার চেষ্টা করে থাকেন‌। এবার এই শো তে নাচ করে বিচারকদের মন জিতে নিল সোনালি মজুমদার ও মারাজু সুমন্থ। আমেরিকাস গট ট্যালেন্ট অনুষ্ঠানের মাটিতে বাংলার যুবক-যুবতী তাদের সালসা নাচে তাক লাগিয়ে দিয়েছেন।

কলকাতায় চাষবাস করে দিন চলে সোনালী। এই কৃষকের মেয়ে যেন কয়েক ঘন্টার মধ্যেই দেশবাসীর মনের গহীন কোণে জায়গা করে নিয়েছে। ঠিকমতো করে দুবেলা খাবার জুটতো না তাদের, কিন্তু স্বপ্ন ছিল নাচের মাধ্যমে বিশ্বখ্যাতি লাভ করা। আর যেখানে ইচ্ছাশক্তি প্রবল সেখানে প্রতিবন্ধকতাকে জয় করে নেওয়া যায়। সে আর তার বন্ধু মারাজু দুজন মিলে দিনে 7-8 ঘন্টা করে নাচ প্রাকটিস করতো। এই দুই জুটির দলের নাম ” দ্য ব্যাড সালসা গ্রুপ।”

আমেরিকা গট ট্যালেন্ট এ গিয়ে সেখানে রামলীলা গানের সাথে তাল মিলিয়েছেন সোনালী ও মারাজু। প্রতিটা নাচের পদক্ষেপই শিহরিত করে তুলবে, এত অল্প বয়সে কতটা দক্ষতা থাকলে অধ্যাবসায় থাকলে এমন সুন্দর নাচ দেখিয়ে গোটা বিশ্ববাসীর মন জয় করা যায় তা ভিডিওটি না দেখলে বিশ্বাসই করা যায় না। আর এ কারনেই তো ভিডিওটি ভাইরাল হতেই সকলে প্রশংসা করেছেন এই বাঙালি জুটির।

Tags

Related Articles

Close