বিনোদন

Mithai: মাত্র ৫ দিনের মধ্যে প্রেগন্যান্ট হয়ে সন্তানের জন্ম দিলো মিঠাই! এটা মানুষ না অনলাইন অ্যাপ? বেজায় চটলেন দর্শকরা

বর্তমানে বাংলা ধারাবাহিগুলির মধ্যে অন্যতম এবং প্রথম সারির ধারাবাহিক হলো মিঠাই(Mithai)। মিঠাই বাংলা টেলিভিশনের এমন একটি ধারাবাহিক যা দীর্ঘ সময় ধরে ছিল জনপ্রিয়তার শীর্ষে। কিছুদিন যাবৎ তার টিআরপিতে(TRP) খারাপ প্রভাব পড়লেও তার জনপ্রিয়তা এতটুকু কমেনি। আজও দর্শকদের মনে জায়গা করে রয়েছে সিডাই জুটি। তবে এই ধারাবাহিক নির্মাতা মন্ডলী নিজেদের আগের স্থানে ফিরে আনতে নানা টুইস্ট আনছেন ধারাবাহিকে।

আর ধারাবাহিকের নতুন মোড় আনতে গিয়েই কিছুদিন আগেই দেখানো হয়েছিল মিঠাই(Mithai) প্রেগনেন্ট। মোদক(Modok) পরিবারে আসতে চলেছে নতুন সদস্য, আর সেই খুশিতে এই মেতে উঠেছিল সারা মোদক পরিবার। নতুন সদস্য আসার খুশিতে হবু বাবা সিডও(Sid) ছিল খুশিতে আত্মহারা। এমনকি ধারাবাহিকে ভিলেনের কামব্যাকও আশা করেছিল দর্শকেরা। গল্পে নানা পরিণতি আশঙ্কা করছিল দর্শকেরা।

তবে দর্শকদের এসব নানা জল্পনায় জল দিয়ে অবশেষে মিঠাই মা হল। কিছু সময় না যেতেই নতুন সদস্যের আগমন ঘটল মোদক পরিবারে। আর এতেই ক্ষিপ্ত দর্শকেরা। দর্শকদের মতে, মাত্র পাঁচ দিনের মধ্যেই মিঠাই-এর মা হওয়ার পুরো জার্নিটা শেষ করেছে ধারাবাহিক নির্মাতারা। এতো তাড়াতাড়ি এই সম্পূর্ণ জার্নিটা দেখানো হয়েছে যে দর্শকেরা মিঠাইয়ের মা হওয়ার এই সময়কালটি ভালোভাবে উপভোগই করতে পারেননি। আর তাতেই দর্শকেরা ভীষণভাবে ক্ষোভ প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়।

মাত্র 5 দিনের মধ্যেই মিঠাইয়ের পেগনেন্ট হওয়া থেকে মা হওয়ার পুরো গল্পটি দেখানো হয়েছে। এই কারণে অনেককে নানান প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন তাদের দিকে। সব মিলিয়ে জনপ্রিয় ধারাবাহিক “মিঠাই” আবার পড়ল দর্শকদের নানান প্রশ্নের মুখে। প্রসঙ্গত আগামী ১৪ ই নভেম্বর থেকে মিঠাই এর সময় পরিবর্তন করে করা হবে। এবার থেকে আপনি আপনার পছন্দের মিঠাই দেখতে পাবেন সন্ধে 6টা থেকে। পরবর্তীতে নির্মাতারা গল্পের মোর কোন দিকে ঘোরাচ্ছেন তা জানতে হলে চোখ রাখুন মিঠাইয়ের পর্দায়।

Related Articles