বিনোদন

দীপান্বিতাকে তীব্র অপমান তৃণার, ‘বড্ড অহংকারী’ গুনগুনকে পুরোপুরি ধুয়ে দিলেন দর্শকেরা

দীপান্বিতাকে চূড়ান্ত অপমান করে খারাপ ব্যবহার তৃণার। অহংকারী গুনগুনের উপর ক্ষিপ্ত নেটিজেনরা। খুঁদে শিল্পীদের জন্য বড় সুযোগ নিয়ে স্টার জলসা(Star jalsa) ফিরেছে জনপ্রিয় শো “ডান্স ডান্স জুনিয়র”(Dance Dance junior)নিয়ে। দুটো সিজনের নজরকাড়া সাফল্যের পর ফের শুরু হয়েছে আরও এক সিজন। সেখানে খুদেদের নাচ যেমন দর্শকদের নজর কাড়ছে তেমনি প্রতি সপ্তাহে চমক, সেলিব্রিটিদের আগমন বাড়িয়ে তুলছে টিআরপি।

তবে প্রশংসা যেমন আছে তেমনই রয়েছে সমালোচনা। শো শুরুর প্রথম থেকেই বিচারক আসনে থাকা অনেককে নিয়ে বেশ বিতর্কে সৃষ্টি হয়েছিল। “নাচতেই জানেন না ক্যাপ্টেন হয়ে” এমন কটাক্ষের শিকার হয়েছেন তৃণা সাহা অভিষেক বসুরা। ফের একবার ক‍্যাপ্টেনদের জন‍্য সমালোচনার মুখে এই নন ফিকশন শো!

ঘটনার নেপথ‍্যে রয়েছেন ক্যাপ্টেন তৃণা(Trina saha) ও ক্যাপ্টেন দীপান্বিতা(Dipanwita Rakshit)। চলতি সপ্তাহে “ডান্স ডান্স জুনিয়রের” মঞ্চে শুরু হয়েছে ক্যাপ্টেন বনাম ক্যাপ্টেন প্রতিযোগিতা আর সেই নাচের প্রতিযোগিতা ঘিরেই কার্যত বাকযুদ্ধে জড়িয়েছেন তারা। সম্প্রতি একটি পর্বে দেখানো হয় অনুষ্ঠান চলাকালীন দীপান্বিতা রক্ষিত, তৃণাকে দিদি বলেন সম্বোধন করেন। আর তাতেই রিয়্যাক্ট করে বসেন খড়কুটোর গুনগুন ওরফে তৃণা! রীতিমতো ঝাঁঝালো স্বরে দীপান্বিতাকে তিনি জানান এখানে তিনি কারো দিদি নন, এই প্রতিযোগিতায় সকলেই সকলের প্রতিদ্বন্দ্বী।

আর এই বিষয়টি দৃষ্টিকটু হয়ে উঠেছে দর্শকদের কাছে। দর্শকদের দাবি দীপান্বিতার প্রতি তৃণার এই আচরণ অশোভনীয়। এই সামান্য কথার জন্য এভাবে অপমান! এই বিষয়টি মোটেও হজম করে উঠতে পারেনি দর্শকরা। আর তাইতো সেদিনের এপিসোড নিয়ে এখনো চলছে কাটাছেঁড়া।

অনেকেই তৃণার নামের পাশে অহংকারী বেয়াদব মত তকমা সেটা দিচ্ছেন। তবে অনেকের অবশ্য মনে হয়েছে এই পুরো বিষয়টি টিআরপি বাড়ানোর কৌশল, এই অহেতুক ঝামেলাটা পুরোটাই স্ক্রিপ্টেড। বাস্তবে দুজনেই একে অপরের খুব ভালো বান্ধবী তাই অনেকের ধারণা টিআরপির জন্যই তাদের এখানে শত্রু হিসেবে উপস্থাপন করা হয়েছে।

Related Articles