বিনোদন
Trending

শাহরুখ খানের বিরুদ্ধে অভিযোগ, বিস্ফোরক এই অভিনেত্রী, একেবারে নিরব কিং খান

চলতি বছর এমনিতেই সরগরম বলিউড। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু থেকে মাদক যোগ এই সবকিছু নিয়েই তোলপাড় বি টাউন। তারই মাঝে হাথরসের গণ ধর্ষণকাণ্ড নাড়িয়ে দিয়েছে সকলকে। এরই মাঝে শিরোনামে কিং খান। এবার শাহরুখের বিরুদ্ধে অভিযোগ। কিন্তু কে সে, কি বা অভিযোগ বলিউড বাদশার বিরুদ্ধে?

শাহরুখ খানকে এবার সোজাসুজি আক্রমণ। আর সেই আক্রমণ করলেন অভিনেত্রী সায়নি গুপ্ত। সায়নীর সঙ্গে ২০১৬ সালে ফ্যান ছবিতে কাজ করেন কিং খান। কিন্তু শাহরুখ খানকে কি বলে আক্রমণ করলেন অভিনেত্রী।

আসল ব্যাপার হলো এ ঘটনার সূত্রপাত একটি টুইট ঘিরে। মহাত্মা গাঁধীর জন্মবার্ষিকীতে শাহরুখ খান শ্রদ্ধা জানিয়ে একটি টুইট করে লেখেন, ‘এই গাঁধি জয়ন্তীতে আমরা আমাদের সন্তানদের খারাপ কিছু না শোনার, দেখার এবং বলার শিক্ষা দেবো’। ব্যাস এই টুইট দেখেই চোটে যান সায়নী। কিং খানকে উদ্দেশ্য করে অভিনেত্রী লেখেন, ‘ আপনি মুখ খুলুন। ঠিক কথাটা বলুন। গাঁধীজি আমাদের শিখিয়েছিলেন, নিপীড়িতও, শোষিত এবং আমাদের দলিত ভাই-বোনদের জন্য আওয়াজ তুলতে। নিজের চোখ, কান, মুখ বুজে বসে থাকবেন না ‘।

প্রসঙ্গত, হাথরস গণ নিয়ে ছি ছিৎকার পড়ে গিয়েছে দেশ জুড়ে। মোমবাতি মিছিল থেকে ধর্ষকদের ফাঁসির দাবি সুর চড়িয়েছে দেশবাসী। যোগী রাজ্যে এই ধরনের ঘটনা নিয়ে মুখ খুলেছে কারিনা কাপুর, কঙ্গনা রানাওয়াত, আলিয়া ভাট, প্রিয়ঙ্কা চোপড়ার সেলেবরা। কিন্তু টু শব্দটাও করেনি শাহরুখ খান। আর তাতেই হয়তো অভিনেত্রীর রাগ হয়েছে। যদিও অভিনেত্রীর ট্যুইটের পর কোনো রকম মন্তব্য করেননি কিং খান।

Tags

Related Articles

Close