বিনোদনভাইরাল ভিডিও

Terence-Nora: মায়াবী আলোয় রোম্যান্টিক গানে দুর্দান্ত নেচে মঞ্চে ঝড় তুললেন নোরা-টেরেন্স, দেখে সিটি বাজালেন মাধুরী দীক্ষিত

জনপ্রিয় কোরিওগ্রাফার টেরেন্স লুইস(Terence Lewis) এর সাথে বলিউড ডান্সিং ডিভা নোরা ফাতেহির(Nora Fatehi) সু সম্পর্কের কথা সর্বজনবিদিত। তাদের নাচ যেমন দেখতে পছন্দ করেন দর্শকরা তেমনি তাদের খুনসুটি রসায়ন চর্চার রসদ যোগায়। এমনকি বর্তমানে বলিপাড়ায় কান পাতলে তাদের দুজনের প্রেমের সম্পর্ক নিয়েও গুঞ্জন চলে। আর এবার তাদের প্রেম বন্ধুত্ব মিলেমিশে একাকার। সম্প্রতি তাদের একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে রোমান্টিক মুহূর্তে দেখা মিলেছে এই দুই জুটির।

সম্প্রতি রোমান্টিক আবহে ডান্স সেটেই মজতে দেখা গেল তাদের। বর্তমান সময়ে দাঁড়িয়ে একাধিক জনপ্রিয় রিয়েলিটি শো এর মধ্যে অন্যতম হলো “ঝালাক দিক লাজা”(Jhalak Dikhhla Laja)। এই শোয়ের মঞ্চে দুর্দান্ত পারফর্ম করেছেন নোরা ও টেরেন্স। সেই এপিসোডের দুজনের পারফরম্যান্সের খানিক ঝলকই এই মুহূর্তে হয়ে উঠেছে ভাইরাল।

90’s স্পেশাল এই এপিসোডে হিন্দি গানের ছন্দে তুমুল নাচতে দেখা গেছে তাদের। “হোটপে বাস তেরা নাম হে” গানে তাদের আবেদন ছিল চোখে পড়ার মতো, উত্তেজক বললেও অত‍্যুক্তি হয় না। বিচারক আসন থেকে সোজা মঞ্চে এসে তারা যেভাবে ঝড় তুলেছেন তা দেখে রীতিমতো হুশ উড়েছে দর্শকমহল থেকে শুরু করে উপস্থিত সকলের।

এদিন টেরেন্সের পরনে ছিল কালো ব্লেজার অপরদিকে নোরা হলুদ ডিজাইনার ব্যাকস্লিটেড গ্রাউনে হটবোম্ব। নিঃসন্দেহে তাদের নাচের পাশাপাশি তাদের লুকও সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। প্রতিবারের মতো এইবারেও এই জুটির ডান্স পারফরম্যান্স মন ভরিয়ে তুলেছে সকলের। তাদের পারফরম্যান্স এতটাই নজরকাড়া ছিল যে তাদের নাচ দেখে অন ক্যামেরা সিটি মারতে দেখা গিয়েছে মাধুরী দীক্ষিতকেও। তবে এই জমজমাটি পুরো এপিসোডটি দেখতে অবশ্যই চোখ রাখতে হবে টিভির পর্দায়।

Related Articles