×

VIDEO: ‘বেডরুমে যাও’, পার্টিতে মাতাল হয়ে প্রেমিকের সঙ্গে এমন কাজ করতেই কটাক্ষের শিকার অভিনেত্রী

পার্টিতে মাতাল হয়ে জনসমক্ষে প্রেমিকের সাথে যা করলেন এই সেলেব, অবশেষে বেডরুমে যেতে বলা হলো হিন্দী টি.ভি. সিরিয়ালের দুই জনপ্রিয় মুখ হলো কারান কুন্দ্রা ও তেজস্বী প্রকাশ। সম্প্রতি শেষ হলো “বিগবস্” সিশন ১৩। বিগবসের এই মঞ্চ থেকেই ঘনিষ্ঠতা বাড়ে এই দুই তারকার। বিগবস্ চলাকালীনই তাদের প্রেমের চর্চা নেটদুনিয়া কাঁপিয়ে রাখত।

এরপর বিগবস্ এ বিজয়ী হয়ে ভক্তদের আরও আকৃষ্ট করলেন তেজস্বী। বিগবস্ থেকে বেরিয়ে প্রায়ই কারান ও তেজস্বীকে প্রকাশ্যে একসাথে দেখা যায়। কিছুদিন আগে এক বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে সামিল ছিলেন এই জুটি। অনুষ্ঠান চলেছিল বেশ গভীর রাত পর্যন্ত। এদিকে মদ্যপ অবস্থাতে বারংবারই কারানকে জড়িয়ে ধরে চুম্বন করতে দেখা যায় হট সেলেব তেজস্বীকে, যার ভিডিও এখন নেটদুনিয়ার প্রধান আলোচ্য বিষয়। ‘পিংক ভিলা’-র ইনস্ট্রাগ্রাম পেজ থেকে প্রচার হয় তাদের ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্য।

ভিডিও কয়েক সেকেন্ডের মধ্যেই ভাইরাল হয়। এবং সেই সঙ্গে ওঠে সমালোচনার তুমুল ঝড়। বহু মানুষই খারাপ মন্তব্য করেন এই দৃশ্য দেখার পর। যদিও তাদেরই এক কাছের বন্ধু নাকি মজার ছলে ভিডিওটি সোশাল ভিডিয়ায় প্রকাশ করেন। সাদা জিন্স ও গোলাপী ব্যাকলেশ টপে বোধ হয় কারান মুগ্ধ হয়ে গিয়েছিলেন।

এছাড়াও অতিরিক্ত মদ্য পানও বোধ হয় এই ঘনিষ্ঠতার অন্যতম উপলক্ষ। যদিও, কারান ও তেজস্বীকে যে একে অপরের সঙ্গে খাসা মানাচ্ছিল তা অস্বীকার করা যায়না. বিগবসের মঞ্চ যে তাদের জন্য সৌভাগ্যের ডালি নিয়ে আসে তা বর্তমানে ভালোই বোঝা যায়। কারণ সব কিছুকে ছাপিয়ে এখন খবরের শিরোনামে সর্বদাই কারান ও তেজস্বী।